নম্বর ফাঁস করে রাজ লিখেছিল ‘ফোন করো, তোমার জন্য নগ্ন হব’: পুনম পাণ্ডে

Raj Kundra Arrest: রাজের গ্রেফতারির পরেই মুখ খুলেছিলেন পুনম পাণ্ডে। পুনমের অভিযোগ, রাজের সংস্থার তরফে তাঁকে হুমকি দেওয়া হয়েছিল, ভয় দেখানো হয়েছিল, বলা হয়েছিল তাঁদের কথা মতো যদি 'পোজ' না দেওয়া হয় তবে পুনমের ব্যক্তিগত যাবতীয় নথি ফাঁস করে দেওয়া হবে।

  • Publish Date - 12:44 pm, Thu, 22 July 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
নম্বর ফাঁস করে রাজ লিখেছিল 'ফোন করো, তোমার জন্য নগ্ন হব': পুনম পাণ্ডে
পুনম-রাজ

 

সুশান্ত কাণ্ডের পর গত ৪৮ ঘণ্টা ধরে আরও এক বড় ঘটনা বলিপাড়ায়। চলছে জেরা, গ্রেফতারি পর্ব, নাম জড়াচ্ছে বলিউডের বেশ কিছু নামজাদাদের। বিপাকে কুন্দ্রা পরিবার। রাজ কুন্দ্রার আইনজীবীর দাবি, আইন মেনে গ্রেফতার করা হয়নি তাঁকে। অথচ, রাজের বিরুদ্ধেই মুখ খুলছেন পুনম পাণ্ডে, শার্লিন চোপড়াসহ একাধিক ‘অ্যাডাল্ট’ তারকারা।

রাজের গ্রেফতারির পরেই মুখ খুলেছিলেন পুনম পাণ্ডে। পুনমের অভিযোগ, রাজের সংস্থার তরফে তাঁকে হুমকি দেওয়া হয়েছিল, ভয় দেখানো হয়েছিল, বলা হয়েছিল তাঁদের কথা মতো যদি ‘পোজ’ না দেওয়া হয় তবে পুনমের ব্যক্তিগত যাবতীয় নথি ফাঁস করে দেওয়া হবে। প্রসঙ্গত, বছর দুয়েক আগে পুনম এবং রাজ মিলে একটি অ্যাপ খোলার সিদ্ধান্ত নেন। কিন্তু টাকার লেনদেনের সমস্যার জন্য মাঝপথে পুনম সেই অ্যাপের চুক্তি ভেঙে বেরিয়ে যান। পুনম জানাচ্ছেন, সমস্যার সূত্রপাত সেখান থেকেই। তাঁর কথায়, “কনট্র্যাক্টে না বলার পরেই রাজের অনুমতিতে তাঁর সংস্থা আমার ব্যক্তিগত নম্বর ফাঁস করে দেয়। নিচে লিখে দেয়, আমার ফোন কর, তোমার জন্য নগ্ন হব। এরপরেই আমার ফোনে হাজার হাজার ফোন ঢুকতে থাকে। সারা বিশ্ব থেকে ফোন আসতে শুরু করে, থ্রেট মেসেজও পেতে শুরু করি আমি।”

২০১৯ সালে বম্বে হাইকোর্টে রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন অভিনেত্রী পুনম পাণ্ডে। তাঁর বিরুদ্ধে আর্থিক প্রতারণা এবং চুরির অভিযোগ এনেছিলেন তিনি। কিন্তু রাজের গ্রেফতারির পর পুনমের দাবি শুধু আর্থিক প্রতারণাই নয়, রাজের সংস্থা তাঁর ব্যক্তিগত ছবি ও নথি ফাঁস করে মানসিক ভাবে বিপর্যস্ত করে তুলেছিল তাঁর জীবন। পুনম যোগ করেন, “মানুষ আমায় পর্ন ভিডিয়ো পাঠাতে শুরু করে। কিছু একটা খারাপ হবে এই ভেবে বাড়িও ছেড়ে দিই আমি।”

 

View this post on Instagram

 

A post shared by Raj Kundra (@rajkundra9)


পুনম জানাচ্ছেন, তাঁর আইনজীবী এ বিষয়ে মুখ খুলতে বারণ করলেও তিনি বাধ্য হলেন। তিনি বলেন, “আমায় মানুষ চেনে। আমার সঙ্গে যদি রাজ এমনটা করতে পারে তাহলে বাকিদের সঙ্গে ও কী করছে সেটি আমাকে ভাবাচ্ছে। সব মেয়েদের বলব প্রতিবাদ কর। যদি এরকম কিছু তোমাদের সঙ্গেও হয়ে থাকে আওয়াজ তোলো।” পর্ন কেলেঙ্কারিতে গ্রেফতারির পর আপাতত ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাজ কুন্দ্রা। সুশান্ত কাণ্ড উথালপাথাল করেছিল বলিউডকে। রাজের পর্ন-কাণ্ড আরও একবার বলিউডের অন্ধকার দিককে উন্মুক্ত করে দিল।

আরও পড়ুন-Raj Kundra Chat: পর্ন ছবি তৈরিতে কত টাকার লেনদেন? রাজের হোয়াটস্অ্যাপ কথোপকথন ফাঁস!

Click on your DTH Provider to Add TV9 Bangla