Rajkummar Rao: রাজকুমার ভক্তদের জন্য খারাপ খবর! আর শোনা যাবে না ‘ভিকি প্লিজজজ…’

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Nov 08, 2022 | 6:37 PM

Rajkummar Rao: 'স্ত্রী'র অফার এখনও না পেলেও এই মুহূর্তে রাজকুমারের হাতে একগুচ্ছ কাজ। খুব শীঘ্রই তাঁর ছবি 'মনিকা ও মাই ডার্লিং' মুক্তি পাবে।

Rajkummar Rao: রাজকুমার ভক্তদের জন্য খারাপ খবর! আর শোনা যাবে না 'ভিকি প্লিজজজ...'
আর শোনা যাবে না 'ভিকি প্লিজজজ...'

‘স্ত্রী’ আসছে। স্ত্রী হয়ে আসছেন শ্রদ্ধা কাপুর। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট ওই ছবির সিক্যুয়েলে যে শ্রদ্ধা কাপুর থাকতে চলেছেন, সে কথা তিনি নিজেই জানিয়েছিলেন আগেই। প্রশ্ন উঠেছিল বিপরীতে অভিনেতা কে? সামনে এসেছিল বরুণ ধওয়ানের নাম। অন্যদিকে অভিনেতা রাজকুমার রাওয়ের (Rajkummar Rao)  সিক্যুয়েলে না থাকা নিয়ে চলছিল জোর জল্পনা। এবার মুখ খুললেন রাজকুমার। তাঁর সাফ কথা ‘স্ত্রী’ ছবির যে সিক্যুয়েল হচ্ছে এ বিষয়ে কিছুই তিনি জানেন না। এখনও পর্যন্ত ছবি নিয়ে তাঁর সঙ্গে নির্মাতাদের তরফে কোনও কথা বলা হয়নি।

তাঁর কথায়, “স্ত্রী একটা ভাল ছবি। ওর সিক্যুয়েল অবশ্যই বানানো উচিত। কিন্তু এখনও পর্যন্ত ছবি নিয়ে আমায় কোনও অফিসিয়াল মন্তব্য করা হয়নি।” রাজকুমারের কথা শুনে বেজায় মন খারাপ ভক্তদের। ‘স্ত্রী’-এর সিক্যুয়েলে কেন তিনি নেই, উঠেছে সে প্রশ্নও। প্রসঙ্গত, কৃতি শ্যাননের সঙ্গে ‘ভেড়িয়া’ ছবিরে অভিনয় করছেন বরুণ ধাওয়ান। ওই ছবিরই এক বিশেষ গানে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকেও। সেই গানেরই প্রচারে হাজির হয়ে স্ত্রী-২-এর ঘোষণা করেছিলেন শ্রদ্ধা। জানিয়েছিলেন খুব শীঘ্রই শুটিংও শুরু করবেন তিনি। বরুণ কি থাকবেন? তা যদিও সরাসরি জানাননি শ্রদ্ধা।

‘স্ত্রী’র অফার এখনও না পেলেও এই মুহূর্তে রাজকুমারের হাতে একগুচ্ছ কাজ। খুব শীঘ্রই তাঁর ছবি ‘মনিকা ও মাই ডার্লিং’ মুক্তি পাবে। পরচিয়ালক বসন বালা। ছবিতে রাজকুমার রাও ছাড়াও রয়েছেন শিকন্দর খের, হুমা কুরেশি। রাধিকা আপ্তেসহঅনেকেই। নেটফ্লিক্সে আগামী ১১ নভেম্বর থেকে স্ট্রিম করবে এই ছবি।

View this post on Instagram

A post shared by Shraddha ✶ (@shraddhakapoor)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla