Ram Gopal Varma: ‘করোনা কেড়েছে অফিস’, বড়পর্দার স্ট্রাগেল নিয়ে মৌনতা ভাঙলেন রাম গোপাল ভার্মা

Viral News: বিটাউনে খবর ছড়িয়ে এই ছবি নাকি মুক্তি পেতে চলেছে ওটিটি-তে। কিন্তু এই গুজবে জল ঢেলে স্পষ্ট জানিয়ে দেন পরিচালক, যে তিনি এই ছবি বড়পর্দার জন্যই বানিয়েছেন।

Ram Gopal Varma: 'করোনা কেড়েছে অফিস', বড়পর্দার স্ট্রাগেল নিয়ে মৌনতা ভাঙলেন রাম গোপাল ভার্মা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 4:37 PM

করোনা পরিস্থিতি মানুষে ঠিক কোন কঠিন বাস্তবের মুখোমুখি এনে দাঁড় করিয়েছিলেন, তা এক কথায় সকলের জানা। সকলের জানা বলাটা ভুল, প্রতিটি মানুষ নিজের জীবনে সেই অধ্যায় পরোখ করেছেন। কেউ হারিয়েছেন তাঁর কাছের মানুষকে, কেউ হারিয়েছেন চাকরি। স্বপ্ন ভেঙেছে বহু মানুষের। কেউ কেউ আবার সেই কঠিন পরিস্থিতিতে ফিরে পাওয়ার চেষ্টা করেছে নিজের হারানো পরিচয়। সে সিনে জগত হোক বা সাধারণ মানুষের ১০টা-৫টা চাকরি জীবন, সবটাই হারিয়েছে অতিমারীর কোপে।

সেই তালিকা থেকে বাদ পড়েনি কোনও কিছুই। সাধারণ মানুষই যে কষ্টের শিকার এমন নয়, করোনায় বহু শিল্পী ও স্টারের জীবনেও নেমে এসেছে অবসাদ অন্ধকার। সম্প্রতি বলিউড পরিচালক রাম গোপাল ভার্মাও এমনই অভিজ্ঞতার কথা শেয়ার করে নিলেন। বলিউডে একের পর এক বাঘা বাঘা ছবি তৈরি করে যিনি খবরের শিরোনামে নাম লিখিয়েছেন বারে বারে, তেমন এক পরিচালকও বাধ্য হয়েছিলেন তাঁর স্বপ্নের অফিস বিক্রি করে দিতে। সম্প্রতি তিনি লারকি ছবির প্রমোশনে ব্যস্ত। ভারত ও চিনের যৌথ প্রযোজনায় তৈরি লারকির মুক্তি নিয়ে মুখ খোলেন তিনি।

বিটাউনে খবর ছড়িয়ে এই ছবি নাকি মুক্তি পেতে চলেছে ওটিটি-তে। কিন্তু এই গুজবে জল ঢেলে স্পষ্ট জানিয়ে দেন পরিচালক, যে তিনি এই ছবি বড়পর্দার জন্যই বানিয়েছেন। তিনি ওটিটি-র জন্য চিত্রনাট্য লেখেন ঠিকই, তবে তিনি তাঁর এই ছবি ওটিটিতে মুক্তি করাচ্ছেন না। লারকি ভারত ও চিনে মোট পাঁচটি ভাষায় মুক্তি পাবে বলেও জানান তিনি। পরিচালক এও স্পষ্ট করেন, করোনার পর থেকে বড়পর্দায় আয় করা ঠিক কতটা কঠিন হয়ে গিয়েছে। বক্স অফিসে একটি ছবিকে চালানোটা ঠিক কতটা চ্যালেঞ্জের, তাও জানান রাম গোপাল ভার্মা। তবে তিনি তাঁর আগামী ছবি লারকি নিয়ে বেশ আশাবাদী, এখন দেখার বক্স অফিসে এই ছবি ঠিক কতটা জায়গা করে নিতে পারে!