Ranveer Singh and Deepika Padukone: রণবীর-দীপিকার স্পেশ্যাল ডিনার নাইট, সঙ্গী এক তারকা!

Ranveer Singh and Deepika Padukone: বড় সানগ্লাসে স্টাইল স্টেটমেন্ট ধরে রেখেছিলেন রণবীর। তবে চোখে পড়ার মতো ছিল তাঁর চুলের স্টাইল। পনিটেল করেছিলেন রণবীর।

Ranveer Singh and Deepika Padukone: রণবীর-দীপিকার স্পেশ্যাল ডিনার নাইট, সঙ্গী এক তারকা!
দম্পতি।

শনিবারের রাত। সকলের কাছেই হয়তো কিছুটা স্পেশ্যাল। কারণ বেশিরভাগেরই পরের দিনটা অর্থাৎ রবিবার ছুটির দিন। সব সময় এ নিয়ম রণবীর সিং, দীপিকা পাড়ুকোনের মতো হাই প্রোফাইল তারকার ক্ষেত্রে খাটে না বটে। কিন্তু যখন আলাদা করে ডিনারের প্ল্যান করেন দম্পতি, তা তো স্পেশ্যাল হতে বাধ্য। গতকাল অর্থাৎ শনিবার রাতে রণবীর-দীপিকার সঙ্গে ডিনার করলেন পিভি সিন্ধু। ব্যাডমিন্টন তারকা নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন।

বড় সানগ্লাসে স্টাইল স্টেটমেন্ট ধরে রেখেছিলেন রণবীর। তবে চোখে পড়ার মতো ছিল তাঁর চুলের স্টাইল। পনিটেল করেছিলেন রণবীর। দীপিকা এবং সিন্ধু দুজনের পরনেই ছিল সাদা পোশাক। মানানসই মেকআপ ছিল দীপিকার। পাল্লা দিয়ে সেজেছিলেন সিন্ধুও। রণবীর এবং দীপিকাকে ট্যাগ করে সিন্ধু লিখেছেন, ‘তোমাদের সঙ্গে দারুণ সময় কাটালাম। আবার দেখা করতে চাইব।’ মুম্বইয়ে গতকাল সন্ধেয় পাপারাৎজির ফ্রেমবন্দি হন এই তিন তারকা। দীপিকার একার ছবি তোলার জন্য চিত্র সাংবাদিকরা অনুরোধ করলে সে অনুরোধ ফিরিয়ে দেন তিনি। বরং সিন্ধুর আলাদা ছবি তোলার জন্য জোর করেন।

অন্যদিকে ২০২২-এ দীপিকা একটি লাইফস্টাইল ব্র্যান্ড চালু করার কথা ঘোষণা করেছেন। এর প্রথম বিভাগে থাকবে বিউটি এবং স্কিন কেয়ার। ডিভা একটি প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেছে, ব্র্যান্ডটি ভারতে বেস করে তৈরি হবে। কিন্তু বিশ্বব্যাপী এই প্রোডাক্টগুলি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হবে। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে, দীপিকা নিজেও এই নতুন উদ্যোগের কথা জানিয়েছেন। সম্প্রতি কেরিয়ারের দ্বিতীয় হলিউড ছবিতে চুক্তিবদ্ধ হলেন দীপিকা। অনন্যা পান্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে শকুন বাত্রা পরিচালিত ছবিতে প্রথমবার কাজ করলেন দীপিকা। রণবীরের সঙ্গে ‘এইট্টি নাইন’ সহ আরও বেশ কিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Sindhu Pv (@pvsindhu1)

রণবীরও কেরিয়ারে বেশ ব্যস্ত। আলিয়া ভাটের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির শুটিং শুরু করেছেন তিনি। প্রায় পাঁচ বছরের বিরতির পর এই ছবির মাধ্যমে ফের পরিচালনায় ফিরছেন করণ জোহর। কামব্যাকের খবর নিজে অফিশিয়ালি টুইট করেন করণ। তিনি লেখেন, ‘এটা নতুন জার্নির শুরু আর আমার বাড়ি ফেরার রাস্তা। আমার প্রিয় জায়গায় ফেরার সময় হয়েছে। ক্যামেরার লেন্সের পিছন থেকে ভালবাসার গল্প তৈরি করার সময় হয়েছে’। তিনি আরও জানান, এই গল্পটা তাঁর কাছে অত্যন্ত স্পেশাল। পরিবার এবং প্রেমের গল্প।

২০১৬-এ মুক্তি পেয়েছিল করণ পরিচালিত শেষ ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। অনুষ্কা শর্মা, রণবীর কাপুর, ঐশ্বর্যা রাই বচ্চন, ফাওয়াদ খান অভিনয় করেছিলেন সে ছবিতে। ২০২০তে রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডেনকর, জাহ্নবী কাপুর, অনিল কাপুরকে নিয়ে ‘তখত’-এর ঘোষণা করেছিলেন করণ। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সে ছবির কাজ পিছিয়ে যায়। গত এক বছরে ওয়েব অ্যান্থোলজি ‘লাস্ট স্টোরিজ’ এবং ‘ঘোস্ট স্টোরিজ’-এর একটি করে গল্প পরিচালনা করেছেন তিনি। অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজনা করছেন তিনি। কিন্তু গত পাঁচ বছরে ছবি পরিচালনা করেননি। করণ জোহরের এই ছবিতে অভিনয় করতে চলেছেন টোটা। করণের ছবিতে অভিনয়ের বিষয়টি TV9 বাংলার কাছে স্বীকার করে নিয়ে টোটা আগেই বলেছিলেন, “আমি এ বিষয়ে এখন কিছুই বলতে পারব না। আমার কনট্র্যাক্ট সাইন করা রয়েছে। কোনও কথা বলা যাবে না।”

আরও পড়ুন, ‘তানহা দিল’ যেন শানের জীবনের এক বৃত্ত পূরণ করল, কী ভাবে?

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla