‘সারা মারিজুয়ানা সঙ্গে রাখত, আমিও ওর সঙ্গে পরখ করেছি’, চার্জশিটে রিয়ার বিস্ফোরক স্বীকারোক্তি প্রকাশ্যে

গত বছর সুশান্ত কাণ্ডে সারা আলি খানকেও ডেকে পাঠায় এনসিবি। এনসিবি তরফে জানা যায়, সুশান্তের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছেন সারা। জানিয়েছেন তাইল্যান্ড ট্রিপের কথাও।

'সারা মারিজুয়ানা সঙ্গে রাখত, আমিও ওর সঙ্গে পরখ করেছি', চার্জশিটে রিয়ার বিস্ফোরক স্বীকারোক্তি প্রকাশ্যে
রিয়া-সারা
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 07, 2021 | 3:05 PM

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বার্ষিকীর ঠিক কয়েকদিন আগে প্রকাশ্যে এল গত বছর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কাছে দেওয়া রিয়ার বিস্ফোরক বয়ান। গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগে রিয়াকে বেশ কয়েকবার ডেকে পাঠিয়েছিল ওই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। পরে গ্রেফতার হয়ে বাইকুল্লা জেলেও বেশ কিছুদিন ছিলেন রিয়া।

রিয়ার বিরুদ্ধে এনসিবির তরফে যে চার্জশিট পেশ করা হয়েছিল তাতে উঠে এলে কিছু বিস্ফোরক তথ্য। সম্প্রতি সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের হাতে এসেছে ওই চার্জশিটের কপি। সেখানেই দেখা যাচ্ছে, রিয়া জানিয়েছিলেন, অভিনেত্রী সারা আলি খান নাকি হাতে করে ‘ডুবি’ বানাতেন, রিয়াকেও দিতেন।

প্রশ্ন, ডুবি কী? সে উত্তরও দিয়েছেন রিয়াই। ওই চার্জশিট থেকেই জানা যাচ্ছে, ডুবি হল মারিজুয়ানা অর্থাৎ গাঁজা। রিয়া স্বীকার করেন সারার বানানো সেই ডুবি তিনি নিজেও বেশ কয়েকবার পরখ করে দেখেছেন।

এই সেই চার্জশিট 

চার্জশিটে রিয়ার জবানিতে লেখা রয়েছে, “২০১৭ সালের ৬ জুন আমার সঙ্গে সারার ভদকা (অ্যালকোহল যুক্ত পানীয়) এবং মারিজুয়ানা (গাঁজা) নিয়ে কথা হয়েছিল। ও বলেছিল আমার বাড়িতে ও ভদকা এবং মারিজুয়ানা নিয়ে আসবে। যদিও আমি ওইদিন ওর থেকে কোনও ভদকা বা মদ পাইনি।” ওই চার্জশিটে রিয়ার বয়ানে আরও লেখা হয়েছে, “হ্যাংওভারের রেমেডি হিসেবে সারা আমায় মাদকের কথা বলেছিল। আইসক্রিম এবং মারিজুয়ানা ও ব্যবহার করত। ব্যথা ভুলতে ওই একই জিনিস ও আমাকেও নিতে পরামর্শ দেয়। যদিও বাস্তবে তা হয়নি।”

আরও পড়ুন- নুসরতের মা হওয়ার খবরের পর নিখিলের নয়া পোস্ট ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়

গত বছর সুশান্ত কাণ্ডে সারা আলি খানকেও ডেকে পাঠায় এনসিবি। এনসিবি তরফে জানা যায়, সুশান্তের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছেন সারা। জানিয়েছেন তাইল্যান্ড ট্রিপের কথাও। কিন্তু সে সময় সারা জানিয়েছিলেন, তিনি কখনও সখনও ধূমপান করে থাকলেও মাদক বা মারিজুয়ানা জাতীয় কিছু গ্রহণ করেননি কোনওদিন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla