নুসরতের মা হওয়ার খবরের পর নিখিলের নয়া পোস্ট ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়

নুসরতের স্বামী নিখিল একটি নিজের সেলফি পোস্ট করেছেন। নজর কেড়েছে তাঁর ক্যাপশনটি। নিখিল লিখেছেন, "কর্ম সবসময় তোমার লোকেশন ট্র্যাক করে চলেছে।"

নুসরতের মা হওয়ার খবরের পর নিখিলের নয়া পোস্ট ঘিরে চাঞ্চল্য নেটপাড়ায়
নিখিল-যশ-নুসরত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2021 | 9:34 AM

নুসরত মা হচ্ছেন, এ খবর নতুন নয়। নেটমাধ্যম জুড়ে নানা জল্পনা, রসালো খবর। নিখিলের সঙ্গে তাঁর বিচ্ছেদ এবং যশের সঙ্গে বর্তমান প্রেম নিয়েও চলছে বিস্তর কাঁটাছেড়া, নুসরত এখনও পর্যন্ত মুখ খোলেননি। মুখ খোলেননি যশও। তিনি কি সত্যিই অন্তঃসত্ত্বা নাকি মা হতে চাইছেন অন্য কোনও উপায়ে? সে প্রশ্নও উঠছে…এরই মধ্যে স্বামী নিখিলের সাম্প্রতিক পোস্ট নিয়ে হইচই নেটপাড়ায়।

নুসরতের স্বামী নিখিল একটি নিজের সেলফি পোস্ট করেছেন। নজর কেড়েছে তাঁর ক্যাপশনটি। নিখিল লিখেছেন, “কর্ম সবসময় তোমার লোকেশন ট্র্যাক করে চলেছে।” নেটিজেনদের একাংশের প্রশ্ন নিখিলের ওই ক্যাপশন কি ইঙ্গিতবাহী? কারও প্রতি ইঙ্গিতপূর্ণ। তাঁর হ্যাশট্যাগগুলিও চোখে পড়ার মতো। নিখিল লিখেছেন, #ভালহও। #কর্মবিলিভার…

নুসরত মা হচ্ছেন, এ খবর ছড়িয়ে প্রকাশ্যে আসতেই TV9 বাংলার পক্ষ থেকে ফোন করা হয়েছিল নিখিল জৈনকে। তিনি বলেন, “তাঁর (নুসরত) জীবন সম্পর্কে কোনও মতামত নেই… সে আমার জীবনে নেই এবং তাঁর আর কোনও জায়গা নেই। আমি গত সাত মাস ধরে নিজেকে আলাদা করে রেখেছি, পোস্ট ‘এসওএস কলকাতা’। আমি জানি না ওঁর জীবনে কী চলছে, সে কার সঙ্গে থাকে কিংবা কার সন্তানের মা সে। জনগণ-মিডিয়া আরও ভাল জানেন।”

আরও পড়ুন- ‘পুরুষ তো শেষ পর্যন্ত পুরুষই…’, নুসরতের মা হওয়ার খবরে মুখ খুললেন তসলিমা

‘এসওএস কলকাতা’- হ্যাঁ। এই ছবির মধ্যে দিয়ে প্রেম গাঢ় হয় নুসরত এবং যশের। বিধানসভা যশ বিজেপির হয়ে দাঁড়ালেও তৃণমূল-সাংসদ নুসরতের সঙ্গে তাঁর প্রেমে বাধা পড়েনি। কফিশপ থেকে ডিনারডেট চলেছে সবই। নুসরত আদৌ অন্তঃসত্ত্বা নাকি এ বিষয়ে ইন্ডাস্ট্রির অন্দরে এখনও চলছে ফিসফাস। নুসরত কবে মুখ খোলেন তার অপেক্ষা থেকেই সাধারণ থেকে সেলেবমহল।