‘পুরুষ তো শেষ পর্যন্ত পুরুষই…’, নুসরতের মা হওয়ার খবরে মুখ খুললেন তসলিমা

ব্রাত্য বসুর ডিকশনারি ছবিতে অভিনয় করেছেন নুসরত। তসলিমা জানিয়েছেন, নুসরতের অভিনয় ওই ছবির মধ্যে দিয়েই প্রথম বার প্রত্যক্ষ করলেন তিনি। তাঁর অভিনয়ের প্রশংসাও করেছেন লেখিকা।

'পুরুষ তো শেষ পর্যন্ত পুরুষই...', নুসরতের মা হওয়ার খবরে মুখ খুললেন তসলিমা
নুসরত-তসলিমা
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jun 05, 2021 | 9:22 PM

নুসরত মা হচ্ছেন, এ খবর নতুন নয়। নেটমাধ্যম জুড়ে নানা জল্পনা, রসালো খবর। নিখিলের সঙ্গে তাঁর বিচ্ছেদ এবং যশের সঙ্গে বর্তমান প্রেম নিয়েও চলছে বিস্তর কাঁটাছেড়া, নুসরত এখনও পর্যন্ত মুখ খোলেননি। মুখ খোলেননি যশও। তিনি কি সত্যিই অন্তঃসত্ত্বা নাকি মা হতে চাইছেন অন্য কোনও উপায়ে? সে প্রশ্নও উঠছে… এবার নুসরত এবং তাঁর মা হওয়া প্রসঙ্গে মুখ খুললেন লেখিকা তসলিমা নাসরিন।

তিনি লিখেছেন, “নুসরতের খবর বেশ চোখে পড়ছে। তিনি প্রেগনেন্ট। তাঁর স্বামী নিখিল এ ব্যাপারে কিছু জানেন না। দুজন আলাদা থাকছেন ছ’মাস হলো। তবে যশ নামে এক অভিনেতার সঙ্গে অভিনেত্রী নুসরত প্রেম করছেন। সন্তানের পিতা, মানুষ অনুমান করছে, যশ; নিখিল নয়। খবরটি খবর না গুজব জানিনা।” তবে তাঁর প্রশ্ন, “এই যদি পরিস্থিতি হয়, তবে নিখিল আর নুসরতের ডিভোর্স হয়ে যাওয়াই কি ভালো নয়? ”

ব্রাত্য বসুর ডিকশনারি ছবিতে অভিনয় করেছেন নুসরত। তসলিমা জানিয়েছেন, নুসরতের অভিনয় ওই ছবির মধ্যে দিয়েই প্রথম বার প্রত্যক্ষ করলেন তিনি। তাঁর অভিনয়ের প্রশংসাও করেছেন লেখিকা। তাঁর সৌন্দর্যকে তুলনা করেছে হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে। কিন্তু তসলিমা চান নুসরত যে মুহূর্তে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে সেই মুহূর্তে নিজের সন্তানকে নিজের পরিচয়েই বড় করে তুলুন তিনি। তসলিয়াম লিখেছেন, “নিজের সন্তানকে নিজের পরিচয়েই বড় করা যায়। পুরুষের মুখাপেক্ষী হতে হয় না। আসলে নিখিল এবং যশের মধ্যে কী এমন আর পার্থক্য! পুরুষ তো শেষ পর্যন্ত পুরুষই। এক জনকে ত্যাগ করে আরেক জনকে বিয়ে করলে খুব যে সুখময় হয়ে ওঠে জীবন তা তো নয়।” তাঁর মতে, “স্বাধীনচেতা নারীর কাঙ্ক্ষিত পুরুষ কল্পনায় থাকে, বাস্তবে নয়।”

নুসরত মা হচ্ছেন, এ খবর ছড়িয়ে পড়তে TV9 বাংলার পক্ষ থেকে ফোন করা হল নুসরতের স্বামী নিখিল জৈনকে। তিনি বলেন, “তাঁর (নুসরত) জীবন সম্পর্কে কোনও মতামত নেই… সে আমার জীবনে নেই এবং তাঁর আর কোনও জায়গা নেই। আমি গত সাত মাস ধরে নিজেকে আলাদা করে রেখেছি, পোস্ট ‘এসওএস কলকাতা’। আমি জানি না ওঁর জীবনে কী চলছে, সে কার সঙ্গে থাকে কিংবা কার সন্তানের মা সে। জনগণ-মিডিয়া আরও ভাল জানেন।”

‘এসওএস কলকাতা’- হ্যাঁ। এই ছবির মধ্যে দিয়ে প্রেম গাঢ় হয় নুসরত এবং যশের। বিধানসভা যশ বিজেপির হয়ে দাঁড়ালেও তৃণমূল-সাংসদ নুসরতের সঙ্গে তাঁর প্রেমে বাধা পড়েনি। কফিশপ থেকে ডিনারডেট চলেছে সবই। নুসরত আদৌ অন্তঃসত্ত্বা নাকি এ বিষয়ে ইন্ডাস্ট্রির অন্দরে এখনও চলছে ফিসফাস। নুসরত কবে মুখ খোলেন তার অপেক্ষা থেকেই সাধারণ থেকে সেলেবমহল।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla