Sara Ali Khan: প্রথম একই ফ্রেমে চার সন্তানের সঙ্গে সইফ! কিন্তু সারার ছবিতে জেহর মুখে এটা কী?

এই প্রথম সইফ আলি খানকে তাঁর চার সন্তানের সঙ্গে একই ফ্রেমে দেখা গেল।

  • Publish Date - 8:28 pm, Wed, 21 July 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
Sara Ali Khan: প্রথম একই ফ্রেমে চার সন্তানের সঙ্গে সইফ! কিন্তু সারার ছবিতে জেহর মুখে এটা কী?
সারা।

আজ ঈদ। পতৌদি পরিবারে যেন এক খুশির আবহাওয়া। উৎসব উপলক্ষ্যে সইফ কন্যা সারা আলি খান পোস্ট করেছেন এক নতুন ছবি। অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি পারিবারিক ছবি শেয়ার করেছেন, ছবিতে বাবা সইফের সঙ্গে রয়েচেন তাঁর চার সন্তান। বাবার এক পাশে বসে তৈমুর এবং আরেক পাশে মেয়ে সারা। সইফ বসে রয়েছেন এক সোফায়, তার ঠিক নিচে বসে রয়েছেন ইব্রাহিম আলি খান। সারার কোলে কে রয়েছে জানেন? সইফ-করিনার পুত্র জেহ। না ছবিতে ছোট ভাইয়ের মুখ দেখায়নি সারা। একটি ইমোজি দিয়ে জেহের মুখ ঢেকে দিয়েছেন তিনি।

ছবিটি শেয়ার করে সারা আলি খান লিখেছেন, ‘ঈদ মুবারক। আল্লা সকলকে শান্তি, সমৃদ্ধি এবং পজিটিভিটি প্রদান করুন। ইনশাআল্লাহ আমাদের সবার জন্য আরও ভাল সময়ের প্রত্যাশায় রইলাম।’

 

 

View this post on Instagram

 

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

 

ভক্তরা কমেন্ট সেকশনে পরিবারকে ভালোবাসা ভরিয়ে দিয়েছেন । অনেকে হার্ট ইমোজি দিয়েছেন আবার অনেকে সারাকে ঈদ উপলক্ষে শুভেচ্ছাও জানিয়েছে।

এই প্রথম সইফ আলি খানকে তাঁর চার সন্তানের সঙ্গে একই ফ্রেমে দেখা গেল। সইফের প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের সন্তান সারা ও ইব্রাহিম। দ্বিতীয় স্ত্রী করিনা কাপুরের সন্তান তৈমুর আলি খান এবং জেহ। করিনা এবং সইফ চলতি বছরের ফেব্রুয়ারিতে জেহকে স্বাগত জানান। দম্পতি জেহকে লাইমলাইট থেকে দূরে রাখার পথ বেছে নিয়েছেন। কিছুদিন হল তাঁদের সন্তানের নাম জানা গিয়েছে। গত বছর, করিনা-সইফের দ্বিতীয় সন্তানের নাম সম্পর্কে কথা বলতে গিয়ে করিনা নেহা ধুপিয়ার শো-তে গিয়ে তাঁকে বলেন, “তৈমুরের গোটা বিতর্কের পরে সইফ এবং আমি দু’জনই এ নিয়ে ভাবিনি। আমরা এটি শেষ মুহুর্ত অবধি নিয়ে গিয়ে তারপরে একটি সারপ্রাইজ দিতে চেয়েছিলাম।”

 

আরও পড়ুন ঈদে সলমনের উপহার, বিগ বস-এর প্রোমো প্রকাশ অভিনেতার

Click on your DTH Provider to Add TV9 Bangla