Blackbuck Poaching Case: কৃষ্ণসার হরিণহত্যা মামলা, মিলছে না নিস্কৃতি, এবার রাজস্থান আদালতে খুলছে সলমনের ফাইল

Salman Khan: কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় ২০ বছরের বেশি সময় ধরে জড়িয়ে সলমন খানের নাম। বিচার এবার রাজস্থানের উচ্চ আদালতে।

Blackbuck Poaching Case: কৃষ্ণসার হরিণহত্যা মামলা, মিলছে না নিস্কৃতি, এবার রাজস্থান আদালতে খুলছে সলমনের ফাইল
সলমন খান বিগ বসের সঞ্চালনা করেন। সেখানেই তিনি এপিসোড পিছু ২০ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2022 | 2:32 PM

সলমন খান, বলিউড সফর যাঁর সফর বেশ রঙিন, তাঁর জীবনের নানা অধ্যায়ে জড়িয়ে থাকা অন্যতম কলঙ্কের দাগ হল কৃষ্ণসার হরিণ হত্যা মামলা। হিট এন্ড রান কেসের জের মিলটেও এ মামলা থেকে নিস্কৃতি পাচ্ছেন না ভাইজান। সাল ১৯৯৮, হাম সাথ সাথ হ্যায় ছবির শুটিং চলাকালিন রাজস্থানের যোধপুরে কৃষ্ণসার হত্যা করা, তারপর থেকেই চলছে এই মামলা। ভারতীয় সংবিধানের বন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-র অধীনে মামলা দায়ের করা হয়। কেবল সলমন খানই নন, সঙ্গে একই কেসে ফাঁসেন সইফ আলি খান, সোনালী বিন্দে, নিলম ও তাব্বু।

এই শিকারের মামলা সামনে আসার পর থেকেই টানা দুই দশক ধরে চলছিল তা উচ্চ আদালতে, একের পর এক শুনানীর দিনে ডাক পরে সলমনের। কখনও তিনি হাজিরা দিতে পারেন, কখনও তিনি পরবর্তী তারিখের জন্য আবেদন করে থাকে। তবে টানা ২০ বছরের বেশি সময় ধরে চলতে থাকা এই মামলা এবার স্থানান্তর করা হল রাজস্থানের উচ্চ আদালতে। সোমবারই খবর সামনে আসে। ২ কৃষ্ণসার হরিণ হরিণ হত্যা মামলা নিয়ে নতুন করে খাতা খোলার পালা।

তবে কেবল সলমন খান নয়, তাঁর সঙ্গে জড়িয়ে আরও দুইয়ের নাম, ফলে আবারও খবরের শিরোনামে সলমন খান। অবশেষে কি শাস্তি না জরিমানা, কোথায় হবে মামলার নিস্কৃতি জানা নেই, তবে শুটিং ব্যস্তটার মাঝেই আবার জেগে ওঠা হত্যা মামলায় যে সলমন খানকে নিয়ে শীঘ্রই জলঘোলা হতে চলেছে, তা বলাই বাহুল্য। ফলে ভক্তদের কপালে আবারও চিন্তার ভাঁজ। বর্তমানে একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন ভাইজান। শেষ কয়েকটি ছবির মুক্তিতে সলমন খান সেভাবে বক্স অফিসে আয় আনতে পারেনি। তাই বর্তমানে টাইগার থ্রি-কেই পাখির চোখ করেছেন তিনি।

আরও পড়ুন- Dev: ‘স্বাদ না পাল্টালে সিনেমা হলে শো পাব না’, সাউথ-বলিউডের সঙ্গে কঠিন লড়াই নিয়ে অকপট দেব

আরও পড়ুন- Social Media Trolling: নেটের পোশাকে স্পষ্ট অন্তর্বাস, ট্রোলের মুখে অনন্যা, চোখ রাঙিয়ে প্রতিবাদে বাবা চাঙ্কি পান্ডে

আরও পড়ুন- Viral Video: মঞ্চেই নাটু নাটু স্টেপ শিখলেন আমির, দক্ষিণী সুপারস্টাদের কি টেক্কা দিতে পারলেন, দেখুন ভাইরাল ভিডিয়ো