Dev: ‘স্বাদ না পাল্টালে সিনেমা হলে শো পাব না’, সাউথ-বলিউডের সঙ্গে কঠিন লড়াই নিয়ে অকপট দেব

Kishmish: ভাল ছবির প্রয়োজন, প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে পাল্টাতে হবে ছবির জ্যঁর, স্পষ্ট মন্তব্য দেবের।

Dev: 'স্বাদ না পাল্টালে সিনেমা হলে শো পাব না', সাউথ-বলিউডের সঙ্গে কঠিন লড়াই নিয়ে অকপট দেব
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2022 | 1:20 PM

করোনা পরিস্থিতির মাঝে বেশ কিছুটা বিরতি, সিনেদুনিয়ার ধ্বস সামলাতে এবার মরিয়া বিভিন্ন ক্ষেত্র, সে দক্ষিণী ছবি হোক বা বলিউড, তালিকা থেকে বাদ থাকছে না টলিপাড়াও। তবে একের পর এক রিলিজ ঝড়ে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখাটাই এখন মূল চ্যালেঞ্জের বিষয়। আর তা গ্রহণ করতে এবার প্রস্তুত অভিনেতা দেব। না, আজ থেকে সাত-আট বছর আগে ঠিক যে স্বাদের ছবি তিনি করতেন সেখানেই নিজেকে আটকে রাখলে বিপদ পাওয়া যাবে না আর শো।

আগামী ছবি ‘কিশমিশ’ ট্রেলার লঞ্চে এসে এবার সেই প্রসঙ্গেই মুখ খুললেন অভিনেতা তথা প্রযোজক দেব। জানালেন- ‘এখন আর রিজিওনাল ছবি বলে কিছু হয় না। সব ছবিই জাতীয়স্তরের। আর তাই প্রতিযোগিতাটাও অনেক বেশি। একই গঁতে বাঁধা ছবিতে আটকে থাকলে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে যাওয়া যাবে না। তাই প্রতিটা মুহূর্তে স্বাদ বদলের প্রয়োজন রয়েছে। দেখেছেন, তাঁরা কিশমিশ দেখুক। সাম্প্রতিক সময়ে বাংলার বুকে লাভ স্টোরির অভাব। নয় গোয়েন্দা গল্প, নয় পারিবারিক গল্প জনপ্রিয় হয়ে উঠছে’। তাই এবার দর্শকদের পাতে কিশমিশ দিতে চলেছেন দেব।

তাঁর বিশ্বাস যদি ২০টি মানুষও এই ছবি দেখেন, বাকি ৪০০ জনকে তাঁরা প্রেক্ষাগৃহে নিয়ে আসবেন। তবে ছবির মূলে থাকা কেবল প্রেমই সম্বল নয়। বরং বেশ চ্যালেঞ্জ নিয়ে এই ছবিকে তৈরি করেছেন তিনি। রয়েছে বেশ কয়েকটি বিশেষ লুক, চার চরিত্রের শেডে নিজেকে প্রমাণ করাটা বেশ কঠিন হয়ে দাঁড়ায়। বিশেষ করে স্কুলের ছাত্রের লুক। তবে একপেশে ছবি থেকে বিরতী নিতেই এবার নতুন স্বাদের গল্প বোনা। পাশাপাশি নতুনদের সুযোগ করে দেওয়া বটে। ‘কিশমিশ’ ছবির সঙ্গে একগুচ্ছ নতুন প্রতিভা জায়গা করে নিচ্ছে টলিপাড়ায়। দেবের কথায়, ফ্রেশ বিষয়টা ভীষণ প্রয়োজন।

তবে প্রতিযোগিতা নিয়ে কোথাও যেন আশাবাদী রুক্মিনী। বলিউড থেকে বেশ ভালো প্রতিক্রিয়া পাচ্ছেন তিনি। এমন কি স্থির করেছেন বলিউডের জন্য স্পেশ্যাল স্ক্রিনিং-এর ব্যবস্থাও রাখবেন তিনি। টলিউড বা বলিউড বলে বিষয় নয়, রুক্মিনীর কথায় ভালো ছবির প্রয়োজন রয়েছে, আর একটা সতেজ প্রেমের গল্প নিয়ে এবার পর্দায় নিজের ইচ্ছেপূরণ পালা, কারণ এর আগে এমন চরিত্র তাঁকে কেউ অফার করেনি।

আরও পড়ুন- Social Media Trolling: ‘দত্তক নেওয়া সন্তান কি ফেলনা!’ ট্রোলারদের কটাক্ষে নিশানায় সানি, দিলেন সপাট জবাব

আরও পড়ুন- Viral Image: ঠিক যেন যমজ, শাহরুখ-কাজলের সন্তানদের মধ্যে এ কোন মিল খুঁজে পেল নেটপাড়া

আরও পড়ুন- Bollywood Gossip: বি-টাউনের গসিপস্টার, সকলের সামনে রণবীরের পর্দা ফাঁস করলেন অনুষ্কা