‘রাধে’র খারাপ রিভিউ, মানহানির মামলা করলেন সলমন খান!

বলিউড অভিনেতা কমল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন সলমন। এমন অভিযোগ করেছেন খোদ কমল।

‘রাধে’র খারাপ রিভিউ, মানহানির মামলা করলেন সলমন খান!
সলমন খান।
Follow Us:
| Updated on: May 26, 2021 | 3:27 PM

‘রাধে’ (Radhe) বিতর্ক সলমন খানের (Salman Khan) পিছু ছাড়ছে না। সদ্য মুক্তি পেয়েছে এই ছবি। কখনও ছবি মুক্তির ধরন, কখনও বা ছবির বিষয় নিয়ে বিভিন্ন মহলে সমালোচিত হয়েছেন ভাইজান। এ বার তো খারাপ রিভিউ করার জন্য মানহানির মামলা করে বসলেন!

বলিউড অভিনেতা কমল আর খানের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন সলমন। এমন অভিযোগ করেছেন খোদ কমল। সোশ্যাল মিডিয়ায় সলমনের টিমের তরফে তাঁর কাছে পাঠানো আইনি নোটিসও শেয়ার করেছেন কমল। সদ্য মুক্তিপ্রাপ্ত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর রিভিউ করেছিলেন কমল। ইউটিউবে সে রিভিউ প্রকাশ পাওয়ার পরই নাকি সলমনের তরফে এই মানহানির মামলা করা হয়েছে বলে অভিযোগ।

কমল টুইট করেছেন, ‘এই মানহানির মামলা আপনার হতাশা এবং নিরাশার প্রমাণ সলমন। আমি আমার ফলোয়ারদের রিভিউ দিয়েছি। আমার কাজ করেছি। আমাকে আপনার ছবির রিভিউ করতে বাধা না দিয়ে আপনি বরং ভাল ছবি তৈরি করুন। আমি সত্যের জন্য লড়াই করব। এই মামলার জন্য ধন্যবাদ।’

কমল এও দাবি করেন, তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করার অর্থ তাঁর করা রিভিউ কোথাও সলমনের ‘রাধে’-র ব্যবসায় প্রভাব ফেলেছে। কোনও প্রযোজক বা অভিনেতা যদি কোনও ছবির রিভিউ করতে তাঁকে বারণ করেন, তিনি তা করেন না। এক্ষেত্রে নাকি তেমন কোনও ঘটনা ঘটেনি।

পরে এই মামলা তুলে নেওয়ার জন্য সলমনের বাবা সেলিম খানের কাছে টুইটের মাধ্যমেই অনুরোধ করেছেন কমল। তিনি লেখেন, ‘সেলিম স্যার, আমি কাউকে দুঃখ দিতে চাই না। রিভিউ করা বন্ধ করানোর জন্য আমার বিরুদ্ধে মামলা করার দরকার নেই। আমি ভবিষ্যতে সলমনের ছবির রিভিউ করব না। দয়া করে আপনি ওঁকে মামলা তুলে নিতে বলুন। আপনি চাইলে আমার করা রিভিউয়ের ভিডিয়ো আমি ডিলিট করে দেব। ধন্যবাদ সেলিম সাহেব।’

গোটা ঘটনা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি সলমন। তবে মামলা কোন দিকে গড়ায়, সে দিকে নজর রয়েছে অনুরাগীদের।

আরও পড়ুন, ‘ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন’ দেখতে পাবেন আপনিও, কবে, কোথায় জেনে নিন…