Salman Khan: কেমন আছেন সলমন, খোঁজ নিতে ফার্মহাউজে এলেন প্রাক্তন প্রেমিকা

শনিবার রাতে যখন সারা বিশ্ব মেতেছিল ক্রিসমাস ইভ পালনে, ঠিক তখনই বিপর্যয় নেমে এসেছিল খান পরিবারে। সলমনকে অতর্কিতে কামড় বসিয়েছিল এক সাপ। সাপটি বিষধর ছিল না, আর সে কারণেই এ যাত্রায় রক্ষা পান বলিউডের দাবাং।

Salman Khan: কেমন আছেন সলমন, খোঁজ নিতে ফার্মহাউজে এলেন প্রাক্তন প্রেমিকা
সলমন খান।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2021 | 3:36 PM

সাপে কামড় দিয়েছে সলমন খানকে। বড়দিনের রাতেই খান পরিবারে ঘটে গিয়েছে অঘটন। কেমন আছেন সলমন খান? চিন্তায় ঘুম উড়েছে বলিউডের একাধিক সেলিব্রিটির। তাই আর শুধু ফোনে খোঁজখবরের তোয়াক্কা না করে সশরীরেই তাঁরা হাজির হলেন সলমনের পানভেলের ফার্মহাউজে। তালিকায় রয়েছেন ববি দেওল থেকে শুরু করে সলমনের সাবেক প্রেমিকা।

অবশ্য পানভেলে যাওয়ার আরও একটা কারণও রয়েছে। ২৭ ডিসেম্বর অর্থাৎ আজ ভাইজানের জন্মদিন। সে উপলক্ষেই বলিউডের সেলেবরা হাজির হয়েছেন সেখানে। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, সলমনকে দেখতে আসা সেলেবকুলের মধ্যে রয়েছেন ববি দেওল, সইফ পুত্র ইব্রাহিম আলি খান, নিখিল দ্বিবেদী। এ ছাড়াও হাজির হতে দেখা গিয়েছে সলমনের প্রাক্তন প্রেমিক সঙ্গীতা বিজলানিকেও। তবে সাম্প্রতিক খবর অনুযায়ী ইব্রাহিম ও সঙ্গীতা জন্মদিন উপলক্ষে রাখা পার্টিতে যোগদান করলেও ববি এসেছেন শুধুমাত্র ভাইজানকে দেখতে।

শনিবার রাতে যখন সারা বিশ্ব মেতেছিল ক্রিসমাস ইভ পালনে, ঠিক তখনই বিপর্যয় নেমে এসেছিল খান পরিবারে। সলমনকে অতর্কিতে কামড় বসিয়েছিল এক সাপ। সাপটি বিষধর ছিল না, আর সে কারণেই এ যাত্রায় রক্ষা পান বলিউডের দাবাং। যে সাপটি ভাইজানকে কামড় বসিয়েছিল, খান-দান সূত্রে জানা গিয়েছে সেটি ধরা পড়েছে। কী ব্যবস্থা নেওয়া হয়েছে তার, জানিয়েছেন সলমনের বাবা খোদ সেলিম খান।

টাইমস অব ইন্ডিয়াকে এক্সক্লুসিভলি সেলিম খান জানিয়েছেন, সাপটি বিষধর না হওয়ায় ফার্ম হাউজ থেকে খানিক দূরে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে তাকে। সেলিম খানের কথায়, “সলমনকে সাপটি কামড় দেওয়া মাত্র বাড়ির পরিচারকেরা তাকে ধরে ফেলে। যেহেতু সাপটিতে বিষ ছিল না তাই তাকে জঙ্গলে ছেড়ে দেওয়া হয়েছে।” সলমনের পানভেলের ওই খামার বাড়িতে শুধু সাপ নয়, রয়েছে কাঁকড়াবিছেও। এ কথা জানিয়েছেন সেলিম নিজেই। তিনি যোগ করেন, এর আগেও তাঁর বাড়ির পরিচালক বিছের কামড় খেয়েছে বহুবার। তবে ছেলে যে এখন নিরাপদে রয়েছেন, এই খবরে স্বস্তিতে বাবা।