বাবা-মা একসঙ্গে সুখী ছিল না, তাই বিচ্ছেদই ছিল সেরা সিদ্ধান্ত: সারা আলি খান

১৯৯১ সালে অমৃতা সিংয়ের সঙ্গে বিয়ে হয় সইফের। ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। ২০১২ সালে করিনা কাপুরকে বিয়ে করেন সইফ। করিনার সঙ্গেও সারার সম্পর্ক বেশ ভাল।

বাবা-মা একসঙ্গে সুখী ছিল না, তাই বিচ্ছেদই ছিল সেরা সিদ্ধান্ত: সারা আলি খান
মুখ খুললেন সারা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 05, 2021 | 4:52 PM

বাবা সইফ আলি খান ও মা অমৃতা সিংয়ের বিচ্ছেদ নিয়ে আরও একবার মুখ খুললেন অভিনেত্রী সারা আলি খান। সারা জানান, একসঙ্গে সুখী ছিলেন না সইফ আলি খান আর সে কারণেই বিচ্ছেদই ছিল তাঁদের কাছে শ্রেষ্ঠ সিদ্ধান্ত।

সম্প্রতি এক টক শো’য়ে সারা বলেন, “আমি বর্তমানে আমার মায়ের সঙ্গে থাকি। আমার মা আমার প্রিয় বন্ধু। আমার বাবাকে যখনই দরকার হয় তখনই তাঁকে ফোনে পাই আমি, প্রয়োজনে দেখাও করতে পারি।” বাবা-মায়ের বিচ্ছেদ প্রসঙ্গে সারার সাফ বক্তব্য, “ওঁরা একসঙ্গে সুখী ছিলেন না। আর সেই কারণেই বিচ্ছেদই ছিল শ্রেষ্ঠ সিদ্ধান্ত।” সারা মনে করেন দম্পতির কাছে দুটি উপায় রয়েছে। প্রথম অখুশি হয়ে এক বাড়িতে সারা জীবন থেকে যাওয়া, অন্যটি বিচ্ছিন্ন হওয়া। দ্বিতীয়টির ক্ষেত্রে সারার বক্তব্য, “যখন দুজনেই দুজনের জীবনে খুশি তখন তুমি নিজেও সেই সব মানুষদের সঙ্গে দেখা করে আলাদা রকমের অভ্যর্থনা পাবে। বাবা-মা উভয়ই নিজেদের জীবনে এই মুহূর্তে বেশ সুখী। আর ওঁরা সুখী বলেই আমি ও আমার ভাই ইব্রাহিমও সুখী।”

১৯৯১ সালে অমৃতা সিংয়ের সঙ্গে বিয়ে হয় সইফের। ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। ২০১২ সালে করিনা কাপুরকে বিয়ে করেন সইফ। করিনার সঙ্গেও সারার সম্পর্ক বেশ ভাল। তাঁর সৎ ভাই জেহ ও তৈমুরের সঙ্গেও ইব্রাহিম-সারার বেশ সাখ্য। বিচ্ছেদকে স্বাভাবিক হিসেবে ধরে নিয়েই নিজেদের শর্তে বাঁচেন সারা ও তাঁর পরিবার।

আরও পড়ুনবিদ্যা-রসিকার সঙ্গে হাড্ডাহাড্ডি প্রতিযোগিতায় স্বস্তিকা, কে হবেন সেরা?