Sara Ali Khan: ১৬০০ টাকা খরচ করতেই বিপত্তি, মাকে চরম শাসন করে বসলেন সারা

Bollywood Gossip: বর্তমানে তিনি ভিকি কৌশলের সঙ্গে তাঁর আগামী ছবির প্রমোশনে ব্যস্ত রয়েছেন। সদ্য তাঁকে উপস্থিত হতে দেখা যায় দ্য কপিল শর্মা শোয়ে। সেখানেই ভিকি কৌশল ফাঁস করলেন সারা আলি খানের আসল রূপ। 

Sara Ali Khan: ১৬০০ টাকা খরচ করতেই বিপত্তি, মাকে চরম শাসন করে বসলেন সারা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 12:06 PM

সারা আলি খান, ভীষণ সাধারণ জীবন যাপন করতে পছন্দ করেন। প্রথম থেকেই তাঁর মধ্যে স্টারকিডের কোনও ছাপই বর্তমান ছিল না। নিজের মতো করে সারা সকলকে বেশ আপন করে নিতে পারেন। কেদারনাথ ছবির মধ্যে দিয়ে তিনি বলিউডে পা রেখেছিলেন। এরপর একের পর এক ছবি তাঁর মুক্তি পেলেও বক্স অফিসে সেভাবে প্রভাব ফেলেনি কোনও ছবিই। যদিও সারা একাধিকবার সাক্ষাৎকারে বলেছেন, তিনি এখনও কাজ শিখছেন। তিনি এখনও প্রতিটা পদে-পদে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করছেন। বর্তমানে তিনি ভিকি কৌশলের সঙ্গে তাঁর আগামী ছবির প্রমোশনে ব্যস্ত রয়েছেন। সদ্য তাঁকে উপস্থিত হতে দেখা যায় কপিল শর্মা শোয়ে। সেখানেই ভিকি কৌশল ফাঁস করলেন সারা আলি খানের আসল রূপ।

সারা আলি খান তাঁর মায়ের সঙ্গে ভীষণ ঘনিষ্ঠ। মায়ের সঙ্গে অধিকাংশ সময়টাই কাটান তিনি একান্তে। মায়ের কাছেই থাকেন সারা। তাই বলে এ কেমন ব্যবহার মায়ের সঙ্গে? নিজের কানকে যেন বিশ্বাসই করতে পারছিলেন না ভিকি কৌশল। শুনেছিলেন, ঠিক কী কী বলেছিলেন সারা আলি খান। কী দোষ ছিল তাঁর মা অমৃতার? দোষ, একটাই, তিনি ১৬০০ টাকায় একটি তোয়ালে কিনে ফেলেছিলেন। তাতেই বেজায় রেগে গিয়েছিলেন সারা আলি খান।

মাকে প্রশ্ন করে বসেন, কী দরকার ছিল, মেকআপ ভ্যানে কত তোয়ালে থাকে। তাহলে আলাদাভাবে তোয়ালে কেনার কী প্রয়োজন। পাশে দাঁড়িয়ে সবটা শুনেছিলেন ভিকি কৌশল। বিশ্বাস করতে পারেননি তিনি সত্যি সারা এভাবে তাঁর মাকে শাসন করছেন। শেষে কোনও উত্তর খুঁজে না পেয়ে ভিকি কৌশল কেবল চুপ করে যান। অযথা খরচ পছন্দ করেন না সারা, তিনি বরাবরই বেশ গোছানো মেয়ে। আরও একবার প্রমাণ হল, সারা স্টার কিড হলেও বেশ বুঝেই চলেন তিনি। সেদিনও অমৃতা সারার কথাগুলো শুনে চুপ করেই গিয়েছিলেন।