Sara Ali Khan: বিয়ের গুঞ্জনের মধ্যে সারাকে সঙ্গে নিয়ে বিশেষ বার্তা দিলেন ভিকি!

Sara Ali Khan: আগামীকাল মুক্তি পেতে চলেছে সারার আসন্ন ছবি ‘আতরাঙ্গি রে’-র প্রথম গান ‘চকাচক’। এই ছবিতে অক্ষয় কুমার এবং ধনুষের সঙ্গে অভিনয় করেছেন সারা।

Sara Ali Khan: বিয়ের গুঞ্জনের মধ্যে সারাকে সঙ্গে নিয়ে বিশেষ বার্তা দিলেন ভিকি!
সারা আলি খান এবং ভিকি কৌশল।

ভিকি কৌশল। না! তাঁর কাজ নিয়ে ইদানিং আলোচনা কমই হচ্ছে। বরং ভিকি কবে ক্যাটরিনা কাইফে বিয়ে করছেন, বিয়ের প্রস্তুতি কেমন চলছে, এমনকি আদৌ বিয়ে করছেন কি না, তা নিয়েই আলোচনা বেশি। এ হেন ভিকি রবিবার এক বিশেষ বার্তা দিলেন অনুরাগীদের। সঙ্গী সারা আলি খান!

আগামীকাল মুক্তি পেতে চলেছে সারার আসন্ন ছবি ‘আতরাঙ্গি রে’-র প্রথম গান ‘চকাচক’। এই ছবিতে অক্ষয় কুমার এবং ধনুষের সঙ্গে অভিনয় করেছেন সারা। সেই গান রিলিজের খবরই সোশ্যাল ওয়ালে অনুরাগীদের জানিয়েছেন সারা। কিন্তু সেখানে ভিকি এলেন কী ভাবে? সূত্রের খবর, এই মুহূর্তে এখনও পর্যন্ত নাম ঠিক না হওয়া একটি ছবিতে একসঙ্গে শুটিং করছেন সারা এবং ভিকি। শুটুং সেটেই সারার আসন্ন ছবির জন্য প্রোমোশন করে দেন ভিকিও। সারা নিজস্ব ভঙ্গিতে শুট করেছেন এই ভিডিয়ো।

প্রসঙ্গত, ভিকির সঙ্গে প্রথম বার কাজ করতে চলেছেন সারা আলি খান। সূত্রের খবর, লক্ষণ উটেকারের রোম্যান্টিক ছবিতে প্রথমবার দেখা যাবে ভিকি-সারাকে। ছবির প্রযোজক ম্যাডক ফিল্মস। বিগত কয়েক বছরে অন্য ধরনের বিষয়বস্তু নির্ভর ছবি তৈরি করে ইন্ডাস্ট্রিতে নিজেদের পাকাপাকি জায়গা তৈরি করেছে প্রযোজনা সংস্থা ম্যাডক ফিল্মস। তারাই তৈরি করছে এই ছবিটি। ছবিতে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে ভিকি-সারাকে। তাঁদের একটাই স্বপ্ন নিজেদের বাড়ি তৈরি করা। কয়েকমাস আগেই ছবির চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে। বলি অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, প্রথমে আয়ুষ্মান খুরানার অভিনয় করার কথা ছিল ছবিতে। কিন্তু কোনও কারণে আয়ুষ্মান ছবি থেকে সরে আসেন। অফার যায় ভিকির কাছে।

ছবি প্রসঙ্গে পরিচালক বলেছেন, “এই রোম্যান্টিক কমেডির জন্য আমরা ভিকি ও সারাকে পেয়েছি। উজ্জৈন ও গোয়ালিওরে আমাদের শুটিং করার কথা। ছোট শহরের প্রেমের গল্প। সামাজিক বার্তাও আছে তাতে। আমি সব সময় ভিকির সঙ্গে কাজ করতে চেয়েছিলাম। ও দারুণ পারফর্মার। আমি ওর ফ্যান। সারার মধ্যে অদ্ভুত একটা বিষয় খুঁজে পাই আমি। আমার মনে হয় ভিকি-সারার এই জুটি পর্দায় জাদু করবে।”

আরও পড়ুন, Ankita Lokhande: বিয়ের প্রতিটি অনুষ্ঠানের জন্য আলাদা থিম বেছে নিয়েছেন অঙ্কিতা?

Click on your DTH Provider to Add TV9 Bangla