Ankita Lokhande: বিয়ের প্রতিটি অনুষ্ঠানের জন্য আলাদা থিম বেছে নিয়েছেন অঙ্কিতা?

Ankita Lokhande: অঙ্কিতার ঘনিষ্ঠ সূত্র সাংবাদিকদের জানিয়েছেন, ইতিমধ্যেই প্রিয়জনেদের বাড়ি বিয়ের কার্ড পৌঁছে গিয়েছে। আগামী ১২ ডিসেম্বর হবে মেহেন্দির অনুষ্ঠান।

Ankita Lokhande: বিয়ের প্রতিটি অনুষ্ঠানের জন্য আলাদা থিম বেছে নিয়েছেন অঙ্কিতা?
অঙ্কিতা লোখান্ডে।
TV9 Bangla Digital

| Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Nov 28, 2021 | 7:59 PM

হাতে আর মাত্র কয়েকটা দিন। তারপরই প্রেমিক বিকাশ জৈন তথা ভিকি জৈনকে বিয়ে করতে চলেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। প্রস্তুতি নাকি তুঙ্গে। আগামী ১৪ ডিসেম্বর মুম্বইতেই বসবে বিয়ের আসর। প্রি এবং পোস্ট ওয়েডিং মিলিয়ে তিন দিনের অনুষ্ঠান। যদিও নিজের বিয়ে নিয়ে এখনও পর্যন্ত সরাসরি মুখ খোলেননি অঙ্কিতা।

অঙ্কিতার ঘনিষ্ঠ সূত্র সাংবাদিকদের জানিয়েছেন, ইতিমধ্যেই প্রিয়জনেদের বাড়ি বিয়ের কার্ড পৌঁছে গিয়েছে। আগামী ১২ ডিসেম্বর হবে মেহেন্দির অনুষ্ঠান। সে দিন সন্ধেবেলাতেই এনগেজমেন্ট। আগামী ১৩ ডিসেম্বর গায়ে হলুদের অনুষ্ঠান। সে দিন সন্ধেবেলা বসবে সঙ্গীতের আসর। পরের দিন অর্থাৎ ১৪ ডিসেম্বর সকালে বিয়ে এবং বিকেলে রিসেপশন হবে অঙ্কিতা-ভিকির।

সূত্রের খবর, মেহেন্দির দিন ভাইব্রেন্ট থিম বেছে নিয়েছেন এই জুটি। গায়ে হলুদের অনুষ্ঠানে সকলে নাকি হলুদ রঙা পোশাকে সাজবেন। আর সঙ্গীতে ইন্দো-ওয়েস্টার্ন লুকে দেখা যাবে অঙ্কিতা এবং ভিকিকে। বিয়ের জন্য দিন কয়েক কাজ থেকে বিরতি নেবেন অঙ্কিতা। সে কারণে এখন যতটা সম্ভব নাকি শুটিং এগিয়ে রাখছেন তিনি।

‘পবিত্র রিস্তা ২’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন অঙ্কিতা লোখান্ডে ও শাহির শেখ। গত ১৫ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ওয়েব শো ‘পবিত্র রিস্তা – ইটস নেভার টু লেট’। প্রথম সিজনে মানবের চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এ বার এই জনপ্রিয় চরিত্রটিতে অভিনয় করছেন শাহির শেখ। হিন্দি ভাষায় তৈরি ‘মহাভারত’-এ অর্জুনের চরিত্রে অভিনয় করেছেন শাহির।

২০০৯ সালের ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’র উপর তৈরি এটি। ২০০৯-এর জনপ্রিয় ধারাবাহিকে অঙ্কিতার সঙ্গে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ধারাবাহিকে তাঁদের অভিনীত মানব ও অর্চনার জুটি অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়েছিল। ধারাবাহিকে কাজ করতে করতেই তাঁদের মধ্যে ভালবাসার সম্পর্ক তৈরি হয়। অঙ্কিতা ও সুশান্তের সেই অফ-স্ক্রিন সম্পর্ক টিকেছিল সাড়ে ৬ বছর। তারপর একদিন জানা যায়, ছাড়াছাড়ি হয়ে গিয়েছে দু’জনের। অনেক আগেই অবশ্য ধারাবাহিক শেষ হয়ে যায়।

এর পর ভিকির সঙ্গে বন্ধুত্ব এবং প্রেম অঙ্কিতার। জানা গিয়েছে তিন বছর ধরে ভিকির সঙ্গে সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। বিয়ের খবর নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি তাঁরা। তবে এই বিয়েতে খুশি দুই পরিবার।

আরও পড়ুন, Bollywood Newsছ ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র শুটিংয়ের ছবি ফাঁস!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla