Bollywood News: ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র শুটিংয়ের ছবি ফাঁস!

Bollywood News: সাদা পোশাকে রেট্রো লুকে রণবীর এবং ফ্লোরাল শাড়িতে ছিল আলিয়ার লুক। সম্ভবত কোনও গানের শুটিং চলছিল বলে মনে করছেন দর্শকের বড় অংশ।

Bollywood News: ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র শুটিংয়ের ছবি ফাঁস!
শুটিংয়ে রণবীর এবং আলিয়া।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2021 | 8:04 PM

পাঁচ বছর পর পরিচালনায় ফিরেছেন করণ জোহর। তাঁর পরবর্তী ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র শুটিং চলছে। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং এবং আলিয়া ভাট। সদ্য নয়া দিল্লির কুতুব মিনারে চলছিল ছবির শুটিং। আর তারই ছবি ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

সাদা পোশাকে রেট্রো লুকে রণবীর এবং ফ্লোরাল শাড়িতে ছিল আলিয়ার লুক। সম্ভবত কোনও গানের শুটিং চলছিল বলে মনে করছেন দর্শকের বড় অংশ। কারণ কোরিওগ্রাফার ফারহা খানকেও দেখা গিয়েছে। সহযোগীদের সঙ্গে সিন নিয়ে আলোচনা করতে দেখা যায় করণকেও। শুটিংয়ের ছবি এ ভাবে ফাঁস হয়ে যাওয়া নিয়ে এখনও পর্যন্ত ছবির সঙ্গে যুক্ত কেউই মুখ খোলেননি।

View this post on Instagram

A post shared by DaadHiWaaLeBhaiYaan (@daadhiwaalebhaiyaan)

২০১৬-এ মুক্তি পেয়েছিল করণ পরিচালিত শেষ ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। অনুষ্কা শর্মা, রণবীর কাপুর, ঐশ্বর্যা রাই বচ্চন, ফাওয়াদ খান অভিনয় করেছিলেন সে ছবিতে। ২০২০তে রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেডেনকর, জাহ্নবী কাপুর, অনিল কাপুরকে নিয়ে ‘তখত’-এর ঘোষণা করেছিলেন করণ। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সে ছবির কাজ পিছিয়ে যায়। গত এক বছরে ওয়েব অ্যান্থোলজি ‘লাস্ট স্টোরিজ’ এবং ‘ঘোস্ট স্টোরিজ’-এর একটি করে গল্প পরিচালনা করেছেন তিনি। অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’, রণবীর কাপুর, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ প্রযোজনা করছেন তিনি। কিন্তু গত পাঁচ বছরে ছবি পরিচালনা করেননি।

View this post on Instagram

A post shared by HT City (@htcity)

করণ জোহরের এই ছবিতে অভিনয় করছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায়চৌধুরি প্রমুখ। করণের ছবিতে অভিনয়ের বিষয়টি TV9 বাংলার কাছে স্বীকার করে নিয়ে টোটা আগেই বলেছিলেন, “আমি এ বিষয়ে এখন কিছুই বলতে পারব না। আমার কনট্র্যাক্ট সাইন করা রয়েছে। কোনও কথা বলা যাবে না।”

স্ক্রিনে প্রেমের ম্যাজিক দেখান করণ জোহর। তাঁর প্রতিটি ছবি যেন প্রেমগাথা। আর সে সব প্রেমের গল্পের হিরো-হিরোইনরা তাতে হাবুডুবু খান। তবে বহুদিন তিনি ক্যামেরার লেন্সে চোখ রাখেননি। সে আক্ষেপ করণের রয়েছে। আশা করছেন, এই ছবি সে আক্ষেপ মিটিয়ে দেবে। সব কিছু ঠিক থাকলে ২০২২-এ মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন, Sandipta Sen: বয়স কত? প্রকাশ্যে জানালেন সন্দীপ্তা সেন!