Sandipta Sen: বয়স কত? প্রকাশ্যে জানালেন সন্দীপ্তা সেন!

Sandipta Sen: সোশ্যাল মিডিয়ায় সদ্য একটি ভিডিয়ো শেয়ার করেছেন সন্দীপ্তা। যেখানে তিনি স্পষ্ট জানিয়েছেন, তাঁর বয়স নাকি ২২ বছর!

Sandipta Sen: বয়স কত? প্রকাশ্যে জানালেন সন্দীপ্তা সেন!
সন্দীপ্তা সেন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2021 | 6:55 PM

মেয়েদের নাকি বয়স জিজ্ঞেস করতে নেই। নায়িকাদের তো আরও বয়স জিজ্ঞেস করা যায় না। কিন্তু বয়স নিয়ে কোনও লুকোচুরি না করে সরাসরি বয়স বলে দিতে যাঁরা পারেন, তাঁদের মধ্যে অন্যতম অভিনেত্রী সন্দীপ্তা সেন।

সোশ্যাল মিডিয়ায় সদ্য একটি ভিডিয়ো শেয়ার করেছেন সন্দীপ্তা। যেখানে তিনি স্পষ্ট জানিয়েছেন, তাঁর বয়স নাকি ২২ বছর! তবে পাঁচ বছর আগেও নাকি নিজের একই বয়স বলতেন তিনি। সন্দীপ্তা জানান, এ থেকেই নাকি প্রমাণ হয় মেয়েরা এক কথার মানুষ! নেহাতই মজা করে একটি রিল ভিডিয়ো তৈরি করেছেন অভিনেত্রী। আর সেখানেই রয়েছে বয়স সংক্রান্ত এই মজার কথোপকথন।

View this post on Instagram

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকে সারদামণি চরিত্রে এখন সন্দীপ্তার অভিনয় দেখছেন দর্শক। সারদাদেবীর চরিত্র নিঃসন্দেহে সন্দীপ্তার কাছে নতুন চ্যালেঞ্জ। অভিনেত্রী নিজে কী মনে করছেন? এ প্রসঙ্গে সন্দীপ্তা আগে বলেছিলেন, “সারদাদেবী বাঙালির অত্যন্ত কাছের একটা চরিত্র। ৭০ শতাংশ বাঙালির বাড়িতে সারদা মায়ের ছবি তো আছেই। আমিও ছোট থেকে সারদা দেবী, রামকৃষ্ণর অনেক গল্প শুনে বড় হয়েছি। আর রানি রাসমণি এত ভাল একটা ধারাবাহিক, সেখানে সারদা দেবীর চরিত্র করতে পেরে সত্যিই আমি খুশি। আমি ১০০ শতাংশ দিয়ে কাজটা করার চেষ্টা করব। বাকিটা আপনাদের উপর।”

সন্দীপ্তার কথায়, “এতদিন রানি রাসমণির সেটটা যখন দেখতাম, ভাবতাম সেটটা বড় ভাল। মায়ের মূর্তি, মন থেকে ভক্তি আসত। এখন যখন সেই সেটে এসে অভিনয় করছি, সৌরভ রামকৃষ্ণ, ভীষণ ভাল অভিনয় করে ও। সব মিলিয়ে ভীষণ ভাল লাগছে। গোটা টিম এতদিন রিসার্চ করে কাজটা করেছে, করছেও। তাই এখান এসে কাজ করতে পেরে ভীষণ এক্সাইটেড।”

টেলিভিশন দিয়েই অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন সন্দীপ্তা। বহুদিন পর চেনা মাঠে ব্যাট করছেন। এর মধ্যে ওয়েব প্ল্যাটফর্মে তাঁর বিভিন্ন কাজ দেখেছেন দর্শক। কিন্তু এই ঐতিহাসিক চরিত্রে সন্দীপ্তা কেমন পারফর্ম করেন, তা বিচারের ভার দর্শকের।

আরও পড়ুন, Kapil Sharma: ‘বউমা ঘরে আমাকে বসে থাকতে দেয় না’ বললেন কপিল শর্মার মা!