Kapil Sharma: ‘বউমা ঘরে আমাকে বসে থাকতে দেয় না’ বললেন কপিল শর্মার মা!

Kapil Sharma: কপিল তাঁর শোয়ে অতিথিদের সঙ্গে মজা করেন, এ দৃশ্য দর্শকের পরিচিত। দর্শক আসনে মাঝেমধ্যেই উপস্থিত থাকেন কপিলের মা।

Kapil Sharma: ‘বউমা ঘরে আমাকে বসে থাকতে দেয় না’ বললেন কপিল শর্মার মা!
মায়ের সঙ্গে কপিল।

কপিল শর্মা এবং গিন্নি ছ্ত্রাত। জমিয়ে সংসার করছেন এই জুটি। দুই সন্তানের দায়িত্বও পালন করছেন তাঁরা। কিন্তু ঘর ঘর কি এক কহানি। অর্থাৎ শ শাশুড়ি-বৌমার মধ্যে সমস্যার যে কাহিনি সাধারণ পরিবারে শোনা যা, কপিলের পরিবারও নাকি তার ব্যতিক্রম নয়। আর এই তথ্য ফাঁস করলেন স্বয়ং কপিলের মা!

কপিল তাঁর শোয়ে অতিথিদের সঙ্গে মজা করেন, এ দৃশ্য দর্শকের পরিচিত। দর্শক আসনে মাঝেমধ্যেই উপস্থিত থাকেন কপিলের মা। সদ্য এক পর্বে অতিথি অভিষেক বচ্চন এবং চিত্রাঙ্গদা সিংকে উদ্দেশ্য করে কপিল জানান, এক সময় বিয়ে করার জন্য মা নাকি প্রতিদিন তাঁকে বলতেন। আর এখন তিনি বিয়ে করেছেন। অথচ পুত্রবধূর সঙ্গে এক মুহূর্ত বসেন না তাঁর মা। এ কথার জবাবে কপিলের মা বলেন, ‘বউমা তো ঘরে আমাকে বসে থাকতেই দেয় না! আমি কী করব?’ এই উত্তর শুনে উপস্থিত দর্শক হেসে ফেলেন।

কপিলের মা একেবারেই মজা করে এ কথা জানিয়েছেন। তাঁর সঙ্গে নাকি গিন্নির দারুণ সম্পর্ক। তিনি আরও জানান, কপিলের শোয়ে যাওয়ার জন্য তাঁকে পোশাক বেছে দেন গিন্নিই। ছেলের মতোই মজা করে তাঁর সঙ্গে পুত্রবধূর সম্পর্কের ব্যখ্যা দিয়েছেন বলে জানান কপিলের মা।

‘দ্য কপিল শর্মা শো’ মাঝে কয়েক মাস বন্ধ ছিল। কপিল দ্বিতীয় বার বাবা হয়েছেন মাস কয়েক আগে। পরিবারকে সময় দেওয়ার জন্য ব্যক্তিগত কারণে এই শো বন্ধ রেখেছিলেন বলে জানিয়েছিলেন এতদিন। কিন্তু দিন কয়েক আগে কপিল জানিয়েছেন, অসহ্য পিঠের ব্যথায় কাবু হয়ে পড়েছিলেন তিনি। অসুস্থতা এতটাই বেড়েছিল যে বিছানা থেকে উঠতে পারতেন না। সেই পরিস্থিতিতে শো বন্ধ করে দেওয়া ছাড়া তাঁর আর কোনও উপায় ছিল না।

কপিল এবং গিন্নি বিয়ে করেন ২০১৮ সালে। ২০১৯-এর ডিসেম্বরে তাঁদের প্রথম সন্তান আনয়রার জন্ম হয়। কিছুদিন আগেই দম্পতি পুত্র সন্তানের বাবা-মা হন। সে কারণেই নাকি কিছুদিন কাজ থেকে বিরতি নিয়ে পরিবারের সঙ্গে ছুটি কাটিয়েছেন কপিল। ফের ফিরছেন কাজে। এখন আগের থেকে অনেকটা ভাল আছেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন, Salman Khan: পোস্টারে দুধ না ঢেলে দরিদ্র শিশুদের দিন: সলমন খান

Click on your DTH Provider to Add TV9 Bangla