Know The Fact: পিঠে ব্যাগ নিয়ে কাজ চাইতে গেলেন শাহরুখ, খুঁজে পেতে পেলেন ‘ডঙ্কি’-র পাঠ!

Shah Rukh Khan: এবার থেকে সেটেই থাকবে শাহরুখ, কাকুতি মিনতি করে কাজ জোগাড় করলেন কিং খান!

Know The Fact: পিঠে ব্যাগ নিয়ে কাজ চাইতে গেলেন শাহরুখ, খুঁজে পেতে পেলেন 'ডঙ্কি'-র পাঠ!
Follow Us:
| Edited By: | Updated on: Apr 19, 2022 | 6:48 PM

সুপার ফ্লপ ছবি জিরো। শাহরুখ ভক্তরা বেজায় আশাহত। কিন্তু কিং খান স্থির করেছিলেন এরপর বেশ কিছুটা বিরতি নেবেন। একের পর এক ফ্লপের জেরেই কি কমছে তাঁর মার্কেটে দর! ভক্ত কমছে কিং খানে! কী এমন ঘটল শাহরুখ খানের সঙ্গে! করোনা পরিস্থিতি স্বাভাবিক হতেই পাঠান ছবির কাজে হাত দিয়েছেন তিনি। কিন্তু এবার আর থেকে থাকা নয়। পাঠানের পর কি! রাজকুমার হিরানির কাছে ছুঁটে গেলেন তিনি। পিঠে ব্যাগ, সামনে রাখা পোস্টার দেখে পরিচালককে প্রশ্ন করলেন, আমিরের জন্য পিকে, রণবীরের জন্য সঞ্জু, সঞ্জয় দত্তের জন্য মুন্না ভাই, আমার জন্য কি স্টকে কোনও স্ক্রিপ্ট আছে!

উত্তরে শাহরুখকে আশ্বস্ত করে পরিচালক জানালেন, আছে একটি স্ক্রিপ্ট, সেখানে কমেডি রয়েছে, আবেগ আছে, রোম্যান্সও অল্প বিস্তর রয়েছে, তবে তেমন নেই, অমনি শাহরুখ খান জানিয়ে দিলেন, প্রয়োজনে তিনি হাতই কেটে ফেলবেন, এরপরই আসে আসল চমক, ছবির নাম কি! উত্তরে রাজকুমার হিরানি জানান, ডানকি, শাহরুখ খান শোনেন ডঙ্কি, চমকে ওঠেন সুপারস্টার। পুনরায় জিজ্ঞাসা করেন, তারপর নিজেই মনে মনে ভাবেন যা পাওয়া যায়…। এমনই মজার ভিডিয়োর সঙ্গে শাহরুখ খান তাঁর আগামী ছবি ডানকি খবর সামনে আনলেন। জিরো ছবির পরই রাজকুমার হিরানির সঙ্গে কথা চলছিল, এবার পাঠান ছবির কাজ শেষ করা মাত্রই পরবর্তী ছবির নাম সামনে আনলেন কিং খান।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

টান টান প্রেমের ছবি যে এটি হবে না, তা স্পষ্টই জানিয়ে দিলেন এই মজার ভিডিয়োতে। ঝড়ের গতীতে ছড়িয়ে পড়ল ডানকি নেটদুনিয়ায়। শীঘ্রই ছবির কাজ শুরু হবে। এই ছবিতে প্রথমবারের মত শাহরুখ খানের সঙ্গে জুটি বাঁধছেন তাপসী পান্নু। ছবিটি মুক্তি পেতে চলেছে ২২ ডিসেম্বর ২০২৩-তে।

আরও পড়ুন- Viral Image: পরনে চুরিদার, হাতে টাটকা মেহেন্দি, বাড়ি থেকে বেরোতেই ভাইরাল কাপুর পরিবারের নববধৃ আলিয়া

আরও পড়ুন- Prabhas: বাহুবলি-সাহো ঝড় অতীত, মুখ থুবড়ে পড়ল রাধে শ্যাম, ভুল কোথায় নিজেই জানালেন প্রভাস