বলিউডের এই অভিনেত্রীর কাছে কাজ চেয়ে টুইট করলেন শাহরুখ খান!

শনিবার থেকেই প্রথম বার নিজের প্রযোজনায় নতুন ছবির কাজ শুরু করেছেন আলিয়া ভাট। নায়িকার মুকুটে নতুন এক পালক৷

বলিউডের এই অভিনেত্রীর কাছে কাজ চেয়ে টুইট করলেন শাহরুখ খান!
শাহরুখ খান।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2021 | 9:33 AM

বলিউডের কিং তিনি। সুপারস্টার। তিনি চাইবেন কাজ। ভাবতে অবাক লাগলেও, ঘটেছে এমনটাই৷ আলিয়ার কাছে কাজ চাইলেন শাহরুখ খান। একই সঙ্গে কথা দিলেন একেবারেই শুটিংয়ে দেরি করবেন না তিনি।

শনিবার থেকেই প্রথম বার নিজের প্রযোজনায় নতুন ছবির কাজ শুরু করেছেন আলিয়া ভাট। নায়িকার মুকুটে নতুন এক পালক৷ সুখবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সঙ্গে ভাগও করে নেন আলিয়া। টুইটারে শেয়ার করা আলিয়ার সেই টুইট আবারও রিটুইট করে স্বয়ং কিং খানের উক্তি, “এই কাজটির পর তোমার পরবর্তী হোম প্রোডাকশনে আমাকে একটা সুযোগ দেবে! আমি নিশ্চিত করছি সময় মতো আসবো, পেশাদারিত্বের সঙ্গে কাজটা করব।” প্রসঙ্গত, ছবিটি আলিয়ার পাশাপাশি প্রযোজনা করবে শাহরুখ খানের রেড চিলি এন্টারটেনমেন্টসও। আলিয়া এবং শাহরুখ এর আগেও ডিয়ার জিন্দেগিতে একসঙ্গে কাজ করেছে। আবারও এই জুটিকে অনস্ক্রিন দেখতে চলেছে দর্শক? তা সময়ই বলবে।

শনিবার রাতে সাদা কালোতে মেক-আপ রুমের ছবি শেয়া করে আলিয়া লিখেছিলেন, “ডার্লিংয়ের প্রথম দিন। প্রযোজক হিসেবে আমার প্রথম ছবি। কিন্তু সবার আগে আমি অভিনেতা। এই কেসে যদিও ভীষণ নার্ভাস এক অভিনেতা।” আলিয়া ছাড়াও রয়েছেন বিজয় বর্মা, শেফালি শাহ, রোশন মেথিউ সহ একগুচ্ছ অভিনেতা।