Dunki: শুটিং শুরুর পরেই বিপাকে শাহরুখের ‘ডানকি’, ছবি ছেড়ে বেরিয়ে গেলেন কে?

Dunki: এই ছবিতেই প্রথম বার শাহরুখের সঙ্গে কাজের সুযোগ পেয়েছেন তাপসী পান্নু।

Dunki: শুটিং শুরুর পরেই বিপাকে শাহরুখের 'ডানকি', ছবি ছেড়ে বেরিয়ে গেলেন কে?
ছবি ছেড়ে বেরিয়ে গেলেন কে?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2022 | 2:00 PM

অভিবাসনের গল্প নিয়ে ছবি। ছবির নাম ‘ডানকি’। ছবির পরিচালক রাজকুমার হিরানী। আর ছবির নায়ক খোদ শাহরুখ খান। কিন্তু শুটিং শুরু হওয়ার কিছু দিনের মধ্যে বিপাকে ‘ডানকি’। কী ঘটেছে ছবির সেটে? জানা যাচ্ছে পরিচালক রাজকুমারের সঙ্গে মতবিরোধের জেরে ছবি থেকে সরে গিয়েছেন ছবির চিত্র পরিচালক অমিত রায়। সরে যাওয়ার কারণ হিসেবে এক সাক্ষৎকারেও মুখ খুলেছেন অমিত।

তিনি জানিয়েছেন, “হ্যাঁ আমি আর ওই ছবির সঙ্গে যুক্ত নই। আমি ১৮ থেকে ১৯ দিন শুট করেছি। আমার আর পরিচালকের মধ্যে বেশ কিছু শৈল্পিক মতবিরোধ দেখা গিয়েছিল। এক ভাবে একই জিনিস দেখতে পারছিলাম না আমরা। কিন্তু এমন নয় যে আমাদের মধ্যে ঝামেলা হয়েছে। আমরা দুজনেই আলোচনায় বসি ও এরপর আমি ওই ছবি ছেড়ে বেরিয়ে যাই।” তিনি আরও যোগ করেন, “মাঝেমধ্যে এমনটা হতেই পারে। আমি এর আগে সঞ্জু ছবিতে রাজকুমারের সঙ্গে কথা বলেছি। আমি ওঁর জন্য বেশ কিছু বিজ্ঞাপনের কাজও করেছি। কিন্তু একটি ছবিতে পরিচালকের ভিশন দরকারি।” তবে তিনি ওই কয়দিনে যা শুট করেছেন তা ছবিতে রাখা হবে বলেই জানিয়েছেন অমিত। ‘ইশক ভিশক’ ছবির মধ্যে দিয়েই চিত্র পরিচালক হিসেবে কাজ শুরু করেন অমিত। এর পর ‘দিল মাঙ্গে মোর’, ‘সরকার রাজ’সহ বেশ কিছু পরিচিত ছবির চিত্র পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি। তবে এই ছবিতে আর কাজ করা হল না তাঁর। তিনি বেছে নিয়েছেন অন্য পথ।

এই ছবিতেই প্রথম বার শাহরুখের সঙ্গে কাজের সুযোগ পেয়েছেন তাপসী পান্নু। “আগর কিসি চিজ কো সিদতসে চাহো তো, পুরি কাইনাত তুমহে উসসে মিলানে মে লাগ জাতি হ্যায়”– এই বার্তার মাধ্যমে ওই ছবির অংশ হওয়ার কথা সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছিলেন তাপসী। আগামী বছর এই ছবি মুক্তি পাওয়ার কথা, কিন্তু প্রথমেই এই ধাক্কা। শাহরুখ ভক্তদের চোখে মুখে চিন্তার ভাঁজ।