Aryan Khan Bail Reactions: আরিয়ান জামিন পাওয়ার পরই মুখ খুললেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি, কী বললেন তিনি?

আরিয়ানের গ্রেফতারির সময় থেকে পূজা প্রত্যক্ষভাবে কাজ করে গিয়েছেন। শাহরুখের পাশে থেকে লড়ে গিয়েছেন। আরিয়ানের সবক'টি শুনানিতে তিনি হাজির থাকতেন আদালতে।

Aryan Khan Bail Reactions: আরিয়ান জামিন পাওয়ার পরই মুখ খুললেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি, কী বললেন তিনি?
পূজা দাদলানি ও আরিয়ান খান
Follow Us:
| Edited By: | Updated on: Oct 29, 2021 | 6:35 AM

অনেক প্রচেষ্টার পর, বার বার নাকচ হওয়ার পর জামিন পেয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। শুক্রবার কিংবা শনিবার বাড়ি ফিরতে পারবেন তিনি। টানা ২৫ দিন মুম্বইয়ের আর্থার রোডের জেলে কাটিয়েছেন আরিয়ান। দুশ্চিন্তায় চোখের পাতা এক করতে পারেননি শাহরুখ ও গৌরী। এই গোটা পর্বে একবারের জন্যেও শাহরুখ কোনও মন্তব্য করেননি। গত সপ্তাহে একবারই তাঁকে আর্থার রোডের জেলে ঢুকতে দেখা গিয়েছিল। ছেলের সঙ্গে ১৫ মিনিটের জন্য দেখা করে বেরিয়ে এসেছিলেন। গোটা পর্বে মুখ খুলতে দেখা যায়নি শাহরুখের ম্যানেজার পূজা দাদলানিকেও। কিন্তু আরিয়ানের জামিনের পর শেষমেশ তিনিও মুখ খুলেছেন।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এসে প্রতিক্রিয়া জানিয়েছেন পূজা। যাঁরা দিনরাত আরিয়ানের জামিনের জন্য প্রার্থনা করেছিলেন, সেই সকল শাহরুখ-ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। তিনি লিখেছেন, “ভগবান আছেন। প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই। আপনারা সকলেই প্রার্থনা করেছিলেন। আপনাদের ভালবাসায় ও প্রার্থনায় আমরা আপ্লুত। সত্য যে আছে, তা আবারও প্রমাণিত হল।”

আরিয়ানের গ্রেফতারির সময় থেকে পূজা প্রত্যক্ষভাবে কাজ করে গিয়েছেন। শাহরুখের পাশে থেকে লড়ে গিয়েছেন। আরিয়ানের সবক’টি শুনানিতে তিনি হাজির থাকতেন আদালতে।

এদিকে জামিন পেয়ে আরিয়ানকে মানতে হবে বেশ কিছু বিধিনিষেধ। এনসিবি’র শর্ত অনুযায়ী, নিম্ন আদালতের বিচারকদের অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না তিনি। মুম্বই ছাড়ার ক্ষেত্রেও তদন্তকারী অফিসারের কাছে বিশদে জানিয়ে অনুমতি নিতে হবে। পাসপোর্ট জমা রাখতে হবে মাদক সংক্রান্ত বিশেষ আদালতের কাছে। সংবাদমাধ্যমের সামনে এই মামলা নিয়ে মুখ খোলা যাবে না। সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রেও একই নিয়ম কার্যকর থাকবে। সহ অভিযুক্তদের সঙ্গে কোনও প্রকার যোগাযোগ রাখা যাবে না। প্রতি শুক্রবার মুম্বইয়ের এনসিবি’র দফতরে বেলা ১১টা থেকে ২টোর মধ্যে হাজিরা দিতে হবে তাঁকে। যে মামলায় তিনি অভিযুক্ত সেই মামলার অনুরূপ আর কোনও কাজ করলে সে ক্ষেত্রে কড়া হতে হবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে।

ছেলে জেল থেকে না ফেরা পর্যন্ত মন্নতে মিষ্টি খাওয়া বন্ধ রেখেছিলেন গৌরী। অন্যদিকে সলমনের বাবা-মা সেলিম খান ও হেলেন রোজ আরিয়ানের জন্য প্রাথর্না করতেন। বৃহস্পতিবার (গতকাল) সকালেই সোশ্যাল মিডিয়া স্টোরিতে বিচার ব্যবস্থার দিকে আঙুল তুলে আরিয়ানের সমর্থনে মুখ খুলেছিলেন হৃত্বিক রোশন। দাদা জেলে, তাই অসুস্থ হয়ে পড়েছিলেন বোন সুহানা। আর শাহরুখ? দুশ্চিন্তা ও ক্লান্তির ছাপ ছিল তাঁর চেহারাতেও। ২ নভেম্বর শাহরুখের জন্মদিন। ৫৬ বছর বয়সে পা দেবেন তারকা। জন্মদিনের আগে ছেলেকে কাছে পাচ্ছেন, দীপাবলি কাটাবেন একসঙ্গে এই বা কম কীসের!

আরও পড়ুন: ‘সময়ই যখন ন্যায় নির্ধারক, তখন সাক্ষীর কীই বা প্রয়োজন?’, আরিয়ানের জামিনে লিখলেন সোনু সুদ

আরও পড়ুন: Rajinikanth: চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি রজনীকান্ত, উদ্বিগ্ন অনুরাগীরা

আরও পড়ুন: Aryan Khan: জামিন পেয়েও কেন আজ রাত জেলেই কাটাতে হবে আরিয়ানকে? নেপথ্যে এই কারণ