Rajinikanth: চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি রজনীকান্ত, উদ্বিগ্ন অনুরাগীরা

এ বছর জুন মাসের এক মধ্যরাতে আমেরিকা পাড়ি দিয়েছিলেন অভিনেতা রজনীকান্ত। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী লতাও। সে সময় বিমানবন্দরে সাংবাদিকদের এ বিষয়ে কোনও কথা জানাননি অভিনেতা।

Rajinikanth: চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি রজনীকান্ত, উদ্বিগ্ন অনুরাগীরা
রজনীকান্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 10:34 PM

হাসপাতালে ভর্তি সুপারস্টার রজনীকান্ত। এই মুহূর্তে চেন্নাইয়ের এক হাসপাতালে রয়েছেন তিনি। তাঁর টিমের পক্ষ থেকে জানানো হয়েছে চিন্তার কারণ নেই, ‘রুটিন চেকআপ’-এর জন্যই হাসপাতালে গিয়েছেন তিনি। সূত্র মারফৎ জানা যাচ্ছে, এ দিন বেলা সাড়ে চারটে নাগাদ ওই হাসপাতালে পৌঁছন থালাইভা। সঙ্গে ছিলেন মেয়ে ঐশ্বর্য ও শ্যালক রবিচন্দ্রন।

অভিনেতার মুখপাত্র রিয়াজ কে আহমেদ সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, “ওঁর শরীরে কিছু সময় অন্তরই চেকআপ করানো হয়। সেই কারণেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।” তবু চিন্তায় তাঁর অনুরাগীরা। সুপারস্টারের বয়স হচ্ছে, তাই তাঁকে ঘিরে শুভানুধ্যায়ীদের চিন্তাও বাড়ছে পাল্লা দিয়ে।

এ বছর জুন মাসের এক মধ্যরাতে আমেরিকা পাড়ি দিয়েছিলেন অভিনেতা রজনীকান্ত। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী লতাও। সে সময় বিমানবন্দরে সাংবাদিকদের এ বিষয়ে কোনও কথা জানাননি অভিনেতা। সপ্তাহ খানেক পরে জানা গিয়েছিল সেখানেও চেকআপের জন্যই গিয়েছেন তিনি। অভিনেতার কিডনির সমস্যা রয়েছে। সেই কারণেই মাঝেমধ্যেই চেকআপ করাতে হয় তাঁকে।

প্রসঙ্গত, দিন কয়েক আগে ৬৭তম জাতীয় পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল। সেখানে হাজির ছিলেন রজনীকান্ত। সেখানেই দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড গ্রহণ করেছিলেন তিনি। স্ত্রী লতা, জামাই ধনুশের সঙ্গে তিনি উপস্থিত হন। অমিতাভ বচ্চন, মোহনলাল, এ আর রহমানের মতো প্রথিতযশা শিল্পীরা রজনীকান্তের এই সম্মানে ভিডিয়ো বার্তাও পাঠিয়েছিলেন।