‘সময়ই যখন ন্যায় নির্ধারক, তখন সাক্ষীর কীই বা প্রয়োজন?’, আরিয়ানের জামিনে লিখলেন সোনু সুদ

হিন্দিতে দুটি লাইন লিখেছেন সোনু। যার বাংলা তর্জমা করলে “সময়ই যখন ন্যায় নির্ধারক, তখন সাক্ষীর কীই বা প্রয়োজন?”... দুটি লাইনই বেশ অর্থবহ। কোন দিকে ইঙ্গিত মসিহার?

'সময়ই যখন ন্যায় নির্ধারক, তখন সাক্ষীর কীই বা প্রয়োজন?', আরিয়ানের জামিনে লিখলেন সোনু সুদ
আরিয়ানের জামিনে লিখলেন সোনু সুদ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 11:16 PM

দীর্ঘ ২৫ দিন মুম্বইয়ের আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খানের জামিন মিলেছে আজ অর্থাৎ বৃহস্পতিবার। দিওয়ালির এখনও বাকি দিন কয়েক আগে। তবু তার আগেই মন্নতে অন্দরে তো বটেই গোটা বলিউড জুড়েই যেন ছড়িয়ে পড়েছে আলোর রোশনাই। মালাইকা থেকে মাধবন… আরিয়ানকে শুভেচ্ছা জানিয়েছেন ওঁরা। কেউ আবার অর্থবহ লাইনের মাধ্যমে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকেই তির্যক মন্তব্যে বিঁধেছেন। তবে এরই মধ্যে সোনু সুদের বার্তা খানিক অন্যরকম।

হিন্দিতে দুটি লাইন লিখেছেন সোনু। যার বাংলা তর্জমা করলে “সময়ই যখন ন্যায় নির্ধারক, তখন সাক্ষীর কীই বা প্রয়োজন?”… দুটি লাইনই বেশ অর্থবহ। কোন দিকে ইঙ্গিত মসিহার? গত ২৫ দিনে আরিয়ানের খানের এই মাদক মামলায় কম কাঁটছেঁড়া হয়নি। কখনও প্রধান সাক্ষীর দেহরক্ষী নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর এই মামলায় প্রধান তদন্তকারী অফিসারের বিরুদ্ধে অর্থ নেওয়ার বিস্ফোরক অভিযোগ এনেছে আবার কখনও বা গাঁজা-কোকেন সংক্রান্ত আরিয়ান খান ও চাঙ্কি কন্যা অনন্যার চ্যাট প্রকাশ্যে ফাঁস হয়ে গিয়েছে। শাহরুখও নিশ্চয়ই দুশ্চিন্তায় মন্নতে কাটিয়েছেন বিনিদ্র রজনী, মা গৌরী বাড়িতে ছেলে না ফেরা পর্যন্ত মিষ্টির প্রবেশও নিষিদ্ধ করেছিলেন… নিম্ন আদালতে বারবার খারিজ হয়েছে আরিয়ানের জামিনের আবেদন। এ অবস্থায় শাহরুখ ও তাঁর পরিবারের একমাত্র ভরসা ছিল ‘সময়’। সেই সময়ই পরিবারে বয়ে আনল খুশির সংবাদ।

এমতাবস্থায় সোনুর নিশানা ‘সময়’। যে সময় ন্যায়ের মানদণ্ডের পরিস্থাপক। যে সময়ের কাঁটা নির্ভর করে না সাক্ষীর উপর। আর কথাতেই তো বলে, ‘টাইম হিলস এভরিথিং’। শাহরুখ ও সোনু সুদ একসঙ্গে ছবিতে কাজ করছেন। সহঅভিনেতার খুশির খবরে তাই পরোক্ষে এই বার্তাই দিলেন সোনু। শুধু সোনু বা মাধবন নন, আরিয়ান ছাড়া পেতে উচ্ছ্বসিত স্বরা ভাস্করও।অন্যদিকে আরিয়ানের বন্ধু কাপুর পরিবারের কন্যা শানায়া তাঁর ও আরিয়ানের এক ছোটবেলার ছবি শেয়ার করে পাশে থাকার বার্তাও দিয়েছেন ইনস্টা স্টোরিতে।