Jersey: ‘ঘাম রক্ত চোখের জল ঝরিয়ে তৈরি জার্সি’, ঝুঁকি নিতে নারাজ শাহিদ কেজিএফ-২ কম্পিটিশন নিয়ে কী বললেন

Shahid Kapoor: ছবি নিয়ে প্রতিযোগিতা নয়, সাধারণের কাছে সব ছবি দেখার সুযোগ করে দেওয়ার জন্যই পিছিয়ে যাওয়ার সিদ্ধান্ত, তবে কি বাস্তব এড়িয়ে গেলেন শাহিদ!

Jersey: 'ঘাম রক্ত চোখের জল ঝরিয়ে তৈরি জার্সি', ঝুঁকি নিতে নারাজ শাহিদ কেজিএফ-২ কম্পিটিশন নিয়ে কী বললেন
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Apr 12, 2022 | 12:28 PM

সোমবার থেকেই ছড়িয়ে পড়েছিল খবর, জার্সি ছবির মুক্তি হঠাৎই পিছিয়ে দেওয়া হয়েছে রাতারাতি। কিন্তু কেন এই সিদ্ধান্ত! খবর সামনে আসার পর থেকেই একের পর এক জল্পনা ও গুঞ্জণ শোনা যাচ্ছে সিনেদুনিয়ায়। কেউ বলছে দক্ষিণী ছবির ভয়ে এই সিদ্ধান্ত নেওয়া, কেউ আবার বলছে কড়া টক্কর থেকে সরে দাঁড়াতে স্মার্ট সিদ্ধান্ত। কিন্তু কোথাও গিয়ে যেন এই স্বাভাবিক সমীকরণকে অস্বীকার করলেন না খোদ শাহিদ কাপুরও। সত্যিই এই ছিব তৈরিতে তিনি কতটা পরিশ্রম দিয়েছেন, তাঁর প্রমাণ অতীতে মিলেছে একাধিকবার। বারে বারে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল শাহিদ কাপুরের ছবির প্রতি একাগ্রতার নানা খবর। কবীর সিং ছবির পর থেকেই তাঁর কেরিয়ার নেয় নয়া মোড়।

কীভাবে নিজেকে ভেঙে গড়েছেন তিনি এই দক্ষিণী ছবির রিমেকের জন্য তা ইতিমধ্যে প্রমাণিত। বাকি ছবি মুক্তির অপেক্ষা। কিন্তু কোথাও গিয়ে যেন স্বাস্থ্যকর প্রতিযোগিতাকেই প্রাধান্য দিচ্ছে এবার শাহিদ কাপুর। প্রযোজক সংস্থার মত, এই ছবির পেছনে বহু ঘাম রক্ত চোখের জল জড়িয়ে, তাই ছবি নিয়ে কোনও ঝুঁকি নিতে নারাজ তাঁরাই। ১৪ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তারই মাঝে এক সপ্তাহ পিছিয়ে দেওয়া হল জার্সি মুক্তি। এখন ২২ এপ্রিল মুক্তি পেতে চলেছে এই ছবি। ১৩ এপ্রিল কেজিএফ ২ ছবিটি মুক্তি পাচ্ছে, শাহিদ কাপুরের কথায়, এই সময়টা খুব ভাল ছুটির সময়। তাই ছবি মুক্তির জন্য ভাল। যদিও কেজিএফ ২ মুক্তি পাচ্ছে এই সময়। তবে কেজিএফ অ্যাকশন ছবি, জার্সি ফ্যামিলি ছবি, দুটোর জ্যঁর আলাদা। তাই ঠিকই আছে।

অন্যদিকে ছবির অভিনেত্রী মূণাল ঠাকুরের কথায়, দর্শকেরা গত দুবছর ছবি মুক্তির মজা নিতে পারেনি। ঠিক সেই কারণেই দর্শকদের কথা ভেবেই খানিক পিছিয়ে ছবি মুক্তি করা। পরিচালক গৌতম তিন্নানুরির কথায় ২-১৯ সালে মুক্তি পাওয়া তেলেগু ব্লকবাস্টার ছবির রিমেক এটি, একই নামে তা মুক্তি পাচ্ছে হিন্দিতে।

আরও পড়ুন- Viral News: ঋষি কাপুরই করেছিলেন রণলিয়ার বিয়ের প্ল্যানিং, বেঁচে থাকলে ডিসেম্বর ২০২০-তে কী হত! ফাঁস করলেন পরিচালক

আরও পড়ুন- Bollywood Gossip: শ্রীদেবী থাকলে এই সাহস হত না জাহ্নবীর, শরীর দেখানো পোশাক না পসন্দ, পার্টির মাঝেই মেয়েকে শাসন

আরও পড়ুন- Wedding Astrology: শুভ সময়ের খোঁজে পারিবারিক পণ্ডিত, সময় পাকা হলেই এই দিনে সুসংবাদ দেবেন আলিয়া-রণবীর

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla