Viral News: ঋষি কাপুরই করেছিলেন রালিয়ার বিয়ের প্ল্যানিং, বেঁচে থাকলে ডিসেম্বর ২০২০-তে কী হত! ফাঁস করলেন পরিচালক

Rishi Kapoor: সমস্ত পরিকল্পনা নিজেই করেছিলেন ঋষি কাপুর। সম্প্রতি সেই খবর সামনে তুলে আনলেন পরিচালক সুভাষ ঘাই।

Viral News: ঋষি কাপুরই করেছিলেন রালিয়ার বিয়ের প্ল্যানিং, বেঁচে থাকলে ডিসেম্বর ২০২০-তে কী হত! ফাঁস করলেন পরিচালক
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2022 | 6:46 PM

২০২০ থেকেই পাল্টে গিয়েছিল গোটা বিশ্বের চেনা সমীকরণ, একের পর এক সেক্টরে তালাবন্ধ থেকে শুরু করে প্রতিটা মানুষের জীবনের পরিকল্পনা কোথায় গিয়ে যেন পাল্টে যায় পলকে। ঠিক একই ভাবে বিয়ের পরিকল্পনা করে ফেলেছিলেন রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর। প্রথম থেকেই আলিয়া ভাটকে পছন্দ করত কাপুর পরিবার। একের পর এক ফ্যামিলি গেট-টুগেদর থেকে শুরু করে নানা জল্পনায় বারে বারে সামনে উঠে এসেছিল বিবাহ সংবাদ। ২০২০ সালেই শোনা গিয়েছিল ঋষি কাপুরের শরীরটা ভাল যাচ্ছে না, আর ঠিক সেই কারণেই বিয়ের দিনক্ষণ সবই হয়ে গিয়েছিল পাকা। প্রকাশ্যে সে খবর ফাঁস হতেও খুব একটা বেশি সময় নেয়নি।

তখন সমস্ত পরিকল্পনা নিজেই করেছিলেন ঋষি কাপুর। সম্প্রতি সেই খবর সামনে তুলে আনলেন পরিচালক সুভাষ ঘাই। তিনি জানান, জানুয়ারি ২০২০ সালে তিনি দেখা করতে গিয়েছিল ঋষি কাপুরের সঙ্গে, তখনই ঋষি কাপুর জানিয়ে ছিলেন যে, তিনি খুব খুশি, কারণ তাঁরা প্ল্যানিং করছেন ডিসেম্বর ২০২০-তে আলিয়া আর রণবীরের বিয়ে হতে চলেছে। বন্ধুর মত সেই খবর তিনি শেয়ার করে নিয়েছিলেন ঋষি কাপুরের সঙ্গে। কিন্তু সেই স্বপ্নের বিয়ে তিনি দেখে যেতে পারেননি। এপ্রিল ২০২০-তেই ক্যান্সার কেড়েছিল তাঁর প্রাণ। এরপর বেশ কিছুটা বিরতি। অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই জুটি।

সুভাষ ঘাই সম্প্রতি এই বিবাহ নিয়ে মুখ খুলে জানান, যে অবশেষে ঋষি কাপুরের স্বপ্ন সত্যি হতে চলেছে, যার জন্য তিনি ভীষণ খুশি। অবশেষে সেই এপ্রিল মাসেই হচ্ছে চার হাত এক। বিয়ের পিঁড়িতে সেলেব স্টার জুটি। কাপুর পরিবারে তা নিয়ে ব্যস্ততা বর্তমানে তুঙ্গে। যদিও তা নিয়ে পরিবারের তরফ থেকে কিছুই জানানো হয়নি। তবে ঋষি কাপুরের পরিকল্পনা অনুসারেই এবার সাজিয়ে নেওয়া বিবাহ আসর। এখন অপেক্ষা শুধু দি গ্র্যান্ড ডে সেলিব্রেশনের।

আরও পড়ুন- Viral News: ‘চা বানাতে বানাতে যদি কেউ প্রধানমন্ত্রী হয়, নাচতে নাচতে আমি অভিনেত্রী হতে পারব না!’ বিস্ফোরক রাখী

আরও পড়ুন- Viral Video: দেবের হাত ধরে মেট্রো স্টেশনে রুক্মিনী, একই পোশাকে নজর কাড়লেন টলিউড লাভবার্ড

আরও পড়ুন- RRR Gossip: অনুমতি ছিল না গান শোনার, আরআরআর-এর সেটে ঘটা আলিয়ার প্রথম অভিজ্ঞতার অবাক করা তালিকা