Shibani Dandekar: আর ‘মিসেস আখতার’ নন, বিয়ের দিন কয়েকের মধ্যেই সিদ্ধান্ত শিবানীর!

Shibani Dandekar Marriage: প্রসঙ্গত, শিবানী-ফারহানের বিয়ের ছবি ভাইরাল হতেই অভিনেত্রী অন্তসত্বা হওয়ার গুঞ্জনে মুখর ছিল বলিপাড়া। যদিও দিন দুয়েক আগেই প্রেগন্যান্সি রিউমার নস্যাৎ করেছেন শিবানী।

Shibani Dandekar: আর 'মিসেস আখতার' নন, বিয়ের দিন কয়েকের মধ্যেই সিদ্ধান্ত শিবানীর!
ইনস্টাগ্রাম থেকে নিজের ওই পরিচিতি মুছে ফেললেন শিবানী। কেন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2022 | 5:06 PM

বিয়ে করেছিলেন ঘটা করে। গত মাসের ১৯ তারিখেই ফারহান আখতারের সঙ্গে জীবনের বাকি সময় চলার অঙ্গীকার নিয়েছিলেন শিবানী দান্ডেকর। সেই মতো ইনস্টাগ্রামে নিজের ‘বায়ো’তেও প্রযোজক, প্রেসেন্টার, অভিনেতা, গায়িকার পাশাপাশি জুড়েছিলেন মিসেস আখতার ট্যাগ। কিন্তু বিয়ের দিন কয়েকের মধ্যেই সিদ্ধান্ত পরিবর্তন। আর ‘মিসেস আখতার’ নন তিনি। ইনস্টাগ্রাম থেকে নিজের ওই পরিচিতি মুছে ফেললেন শিবানী। কেন?

নেটিজেনদের একাংশ মনে করছেন, স্বামীর পরিচয়ই যে তাঁর একমাত্র পরিচয় হতে পারে না এ কথা মাথায় রেখেই হয়তো মিসেস আখতার ট্যাগ সরিয়ে দিয়েছেন তিনি। যদিও অনেকেই আবার সম্পর্ক ভেঙে যাওয়ার ইঙ্গিতই পাচ্ছেন। তবে না, ফারহান আখতারের সঙ্গে তাঁর বৈবাহিক জীবন চলছে তরতরিয়ে, সেখানে আপাতত বিচ্ছেদের কালো মেঘের দেখা পাওয়া যায়নি। ‘মিসেস আখতার’ সরিয়ে দিলেও সম্পূর্ণ নামে স্বামীর পদবী বিয়ের পরে গ্রহণ করেছেন শিবানী। লিখেছেন, ‘শিবানী-দান্ডেকর-আখতার’।

প্রসঙ্গত, শিবানী-ফারহানের বিয়ের ছবি ভাইরাল হতেই অভিনেত্রী অন্তসত্বা হওয়ার গুঞ্জনে মুখর ছিল বলিপাড়া। যদিও দিন দুয়েক আগেই প্রেগন্যান্সি রিউমার নস্যাৎ করেছেন শিবানী। নিজের খোলা পেটের ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘আমি একজন মহিলা, আমি অন্তঃসত্ত্বা নই। ওটা টাকিলা ছিল’। তাঁর দাবি, টাকিলার কারণেই তাঁর পেট স্ফীত দেখাচ্ছিল এই কয়দিন।

দীর্ঘ প্রেমের পর চুপিসারেই বিয়ে সেরেছিলেন ফারহান ও শিবানী। বিয়েতে হাজির ছিলেন হৃতিক রোশন, ফারহা খান, রিয়া চক্রবর্তী। আশুতোষ গোয়ারিকর ও রিতেশ সিধওয়ানিসহ অনেকেই। ভাইরাল হয়েছিল বিয়েতে হৃতিকের জমিয়ে নাচ। ‘জিন্দেগি না মিলেগি দোবারার’ স্মৃতি যেন পুনর্গঠিত হয়েছিল ওই সেলেব কাপলের বিবাহ অভিযানে।