শার্লিনের জামিনের আবেদন খারিজ, মানহানির মামলা দায়ের শিল্পার

মঙ্গলবার রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের জেল হেফাজতে রাখার সিদ্ধান্ত নিয়েছে মুম্বইয়ের সেশন কোর্ট। রাজের পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার কথা ছিল ২৭ জুলাই। কিন্তু তা হয়নি।

শার্লিনের জামিনের আবেদন খারিজ, মানহানির মামলা দায়ের শিল্পার
রাজ-শিল্পা-শার্লিন
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 10:24 PM

পর্নোগ্রাফি মামলায় উত্তাল বলিউড। নাম জড়িয়েছে অভিনেত্রী শার্লিন চোপড়ারও। বৃহস্পতিবার এই মামলায় আগাম জামিনের আবেদন করলে শার্লিনের সেই আবেদন খারিজ করে দেয় মুম্বই আদালত। এরই পাশাপাশি এ দিন রাজ কুন্দ্রার জামিনের আবেদনের শুনানির দিন ছিল। যদিও দুই পক্ষের সওয়াল শেষে মুলতুবি হয়ে যায় আদালত। পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে শনিবার।

এখানেই শেষ নয়, এ দিনই বেশ কিছু মিডিয়া হাউজের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন শিল্পা শেট্টি। নিঃস্বার্থ ক্ষমা না চাইলে সেই সব মিডিয়া হাউজের কাছ থেকে পঁচিশ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করেছেন অভিনেত্রী।

মঙ্গলবার রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের জেল হেফাজতে রাখার সিদ্ধান্ত নিয়েছে মুম্বইয়ের সেশন কোর্ট। রাজের পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার কথা ছিল ২৭ জুলাই। কিন্তু তা হয়নি। জামিনের আবেদনও খারিজ হয়ে যায় ২৮ জুলাই। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে সরাসরি যোগ থাকার অভিযোগে রাজ গ্রেফতার হয়েছিলেন ১৯ জুলাই। তাঁর স্ত্রী শিল্পা শেট্টিকেও জেরা করে পুলিশ। ৫ ঘণ্টা ধরে চলে শিল্পার জেরা পর্ব।

এরই মধ্যে এ দিন রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন শার্লিন চোপড়। সূত্রের খবর, ২০২১-এর এপ্রিলে রাজের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছিলেন শার্লিন। লিখিত অভিযোগে শার্লিন জানান, ২০১৯-এর শুরুর দিকে নিজের বিজনেস ম্যানেজারের মাধ্যমে আলোচনার প্রস্তাব দেন। ২৭ মার্চ, ২০১৯ রাজের সঙ্গে শার্লিন ব্যবসা সংক্রান্ত মিটিং করেন। এরপর টেক্সট মেসেজে তাঁদের মধ্যে বাদানুবাদ হয়। তার জেরে রাজ তাঁর বাড়ি চলে গিয়েছিলেন বলে অভিযোগ করেন শার্লিন। সে সময় শার্লিনের বাড়িতেই রাজ নাকি হঠাৎই তাঁকে চুম্বন করতে শুরু করেন। কিন্তু শার্লিন বাধা দেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন-ট্রোলকে বুড়ো আঙুল, ওজন ঝরিয়ে নয়া ফোটোশুটে তাক লাগালেন শুভশ্রী