ট্রোলকে বুড়ো আঙুল, ওজন ঝরিয়ে নয়া ফোটোশুটে তাক লাগালেন শুভশ্রী

ক্যাপশনটিও বেশ নজরকাড়া। শুভশ্রী লিখেছেন, "আবার ক্যামেরা ফেস করার অনুভূতি যেন কিছুকেই হার মানাতে পারে না।" প্রিয় অভিনেত্রীর ওয়েট লসের কিসসা চোখে পড়েছেন ভক্তদেরও।

ট্রোলকে বুড়ো আঙুল, ওজন ঝরিয়ে নয়া ফোটোশুটে তাক লাগালেন শুভশ্রী
শুভশ্রী
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2021 | 7:21 PM

উজ্জ্বল লাল রঙা পোশাক, উড়ছে খোলা চুল। চোখ মুখে দুনিয়া জয় করার নিশ্চুপ আস্ফালন– এমনই এক ফোটোশুটে নজরকাড়া শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি বলছে, ওজন কমেছে আগের থেকে বেশ খানিক। ইউভানের জন্মের পর তাঁর শরীর ঘিরে চলতে থাকা যাবতীয় ট্রোল-মিমেরই যেন কড়া জবাব দিয়েছেন শুভশ্রী– বুঝিয়ে দিয়েছেন ইচ্ছে থাকলেই উপায়। বার্তা দিয়েছে মাতৃত্ব পরবর্তী ওজন বৃদ্ধি একবারেই স্বাভাবিক।

ক্যাপশনটিও বেশ নজরকাড়া। শুভশ্রী লিখেছেন, “আবার ক্যামেরা ফেস করার অনুভূতি যেন কিছুকেই হার মানাতে পারে না।” প্রিয় অভিনেত্রীর ওয়েট লসের কিসসা চোখে পড়েছেন ভক্তদেরও। কমেন্টেও জুটেছে প্রশংসার ভিড়। বিগত বেশ কিছু মাস ধরে শুভশ্রীর সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত শেয়ার করা ওয়েট লস জার্নি যে আক্ষরিকই কাজে লেগেছে, তা মনে করিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

View this post on Instagram

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

কোভিড পর্বে অনেক ঝড় সামলেছেন শুভশ্রী। শ্বশুরমশাইয়ের মৃত্যু, পরিবারের একাধিক সদস্য কোভিডে আক্রান্ত হওয়া, নিজেও অসুস্থ ছিলেন কিছুদিন। ইউভানকে বড় করে তোলার গুরু দায়িত্ব পালন করছেন। পাশাপাশি কাজেও ফিরেছেন। মা হওয়ার পর মেয়েদের শারীরিক কিছু পরিবর্তন স্বাভাবিক। শুভশ্রীও তার ব্যতিক্রম নন। কিন্তু ক্যামেরার সামনে আসতেই তাঁকে বডি শেমিংয়ের শিকার হতে হয়। সরাসরি কিছু না বললেও পরোক্ষে তার জবাব দিয়েছেন নায়িকা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি প্রশ্ন, উত্তর সেশনে শুভশ্রীর ওজন বাড়া নিয়ে বিরূপ মন্তব্য করেন এক দর্শক। শুভশ্রীর কস্টিউম ডিজাইনারকে ওই দর্শক পরামর্শ দেন, নায়িকার জন্য এমন পোশাক তৈরি করতে হবে, যাতে তাঁর অতিরিক্ত ওজন বোঝা না যায়। তখন শুভশ্রীর সমর্থনে এগিয়ে আসেন তাঁর কস্টিউম ডিজাইনার। পোস্ট প্রেগন্যান্সি শারীরিক পরিবর্তন নিয়ে শুভশ্রীর সমর্থনে কথা বলেন তিনি। সেই সব যাবতীয় ট্রোল-বডি শেমিংয়ে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে আবারও স্বমহিমায় শুভশ্রী। টলিপাড়ার গুঞ্জন খুব শীঘ্রই নাকি জিতের বিপরীতেও দেখা যেতে পাড়ে তাঁকে।

আরও পড়ুন-হাসতে হাসতে কেঁদে ফেলতাম, হাঁচতে গিয়ে প্রস্রাব হয়ে যেত: করিনা কাপুর