‘একজন মা হিসেবে বলতে চাই..’, পর্নকাণ্ডে স্বামীর গ্রেফতারির পর প্রথম বার অফিসিয়াল বিবৃতি শিল্পার

Raj Kundra: গত মঙ্গলবার রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বইয়ের সেশন কোর্ট। রাজের পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার কথা ছিল গত ২৭ জুলাই। কিন্তু তা হয়নি।

'একজন মা হিসেবে বলতে চাই..', পর্নকাণ্ডে স্বামীর গ্রেফতারির পর প্রথম বার অফিসিয়াল বিবৃতি শিল্পার
শিল্পা শেট্টি।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 1:19 PM

দুই সপ্তাহ ধরে কার্যত ঝড় বয়ে গিয়েছে অভিনেত্রী শিল্পা শেট্টির উপর দিয়ে। স্বামী রাজ কুন্দ্রা পর্নকাণ্ডে অভিযুক্ত। শত চেষ্টাতেও জামিন মেলেনি এখনও পর্যন্ত। পুলিশি জিজ্ঞাসাবাদের মধ্যে পড়তে হয়েছে শিল্পাকেও। স্বামীর গ্রেফতারির পর থেকে এতদিন চুপ ছিলেন তিনি। অবশেষে অফিসিয়ালি মুখ খুললেন শিল্পা। নিজের প্রতিটি সামাজিক মাধ্যমে স্বামীর পর্নকাণ্ড নিয়ে এক বিবৃতি দিলেন তিনি।

শিল্পা যা যা লিখলেন তার বাংলা অনুবাদ তুলে ধরা হল–

“হ্যাঁ, বিগত বেশ কিছু দিন আমাদের জন্য বেশ চ্যালেঞ্জের ছিল। অনেক গুঞ্জন, অনেক অভিযোগের পাহাড় পেরতে হয়েছে আমাদের। মিডিয়া ও আমাদের তথাকথিত শুভাকাঙ্ক্ষীদের থেকে অনেক অনভিপ্রেত ঘটনার মুখোমুখি হতে হয়েছে আমাদের। অনেক ট্রোলিং… অনেক প্রশ্ন… শুধু আমাকে নয়, আমার পরিবারকেও যেতে হয়েছে এর মধ্যে দিয়ে।

আমার কী বক্তব্য? আমি এখনও পর্যন্ত এ নিয়ে মন্তব্য করিনি। করবও না, কারণ গোটা ব্যাপারটি আইনের আওতাবদ্ধ। তাই আমার মুখে কোনও উক্তি বসানো বন্ধ করুন। আমার জীবনদর্শ বলে, আমি সেলিব্রিটি তাই , ‘অভিযোগ কোরো না, কাউকে কিছু ব্যাখ্যা করতেও যেও না।’ আমি একটা কথাই বলব। তদন্ত চলছে। মুম্বই পুলিশ ও ভারতীয় বিচারব্যবস্থার প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে। ওঁর পরিবার হিসেবে আমরাও আইনের পথে চলছি। কিন্তু তার আগে সবাইকে অনুরোধ করছি একজন মা হিসেব– অন্তত আমার সন্তানদ্র জন্য এই অর্ধসত্য তথ্যকে হাতিয়ার করে কমেন্ট করা থেকে বিরত থাকুন। আমি ভারতের একজন আইন অনুসরণ করা গর্বিত নাগরিক। ২৯ বছর ধরে কষ্ট করে নিজেকে এ জায়গায় দাঁড় করিয়েছি। মানুষ আমায় বিশ্বাস করেন, আমি আজ পর্যন্ত কাউকে আমার জন্য সম্মান হানি হতে দিই নি। আর সেই কারণেই আমার পরিবার ও তার গোপনীয়তা রক্ষার অধিকারের দাবি জানাচ্ছি আপনাদের। এই মিডিয়া ট্রায়াল আমাদের প্রাপ্য নয়। আইনকে আইনের পথে চলতে দিন। সত্যমেব জয়তে।

পজেটিভিটির সঙ্গে, শিল্পা শেট্টি কুন্দ্রা

গত মঙ্গলবার রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বইয়ের সেশন কোর্ট। রাজের পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার কথা ছিল গত ২৭ জুলাই। কিন্তু তা হয়নি। জামিনের আবেদনও খারিজ হয়ে যায় গত ২৮ জুলাই। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে সরাসরি যোগ থাকার অভিযোগে রাজ গ্রেফতার হয়েছিলেন গত ১৯ জুলাই। শোনা যাচ্ছে, শিল্পাকে দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে। পুলিশ সূত্রে খবর, শিল্পার ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও টাকা পয়সার লেনদেনের উপর কড়া নজর রাখা হচ্ছে। এ সবের মধ্যেই শিল্পার এই বার্তা যে নিঃসন্দেহে গুরুত্বপূর্ণ তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন, ‘কুমার শানুর ছেলে হওয়ার জন্য দ্বিগুণ পরিশ্রম করতে হয়’, বললেন জান