Raj Kundra Case Update: “পর্নোগ্রাফি করার কী দরকার ছিল?” বিপর্যস্ত শিল্পা জিজ্ঞেস করেন রাজকে

মঙ্গলবার, ২৭ জুলাই, রাজ কুন্দ্রার পুলিশি হেফাজতে শেষ দিন। যদিও মুম্বই পুলিশ তাঁকে আরও কিছু দিন হেফাজতেই রাখতে চাইছে। এদিকে রাজের অফিসের চারজন কর্মী তাঁর বিরুদ্ধে সাক্ষী দিতে রাজি হয়েছেন। যাঁর ফলে রাজের সমস্যা আরও বড় হতে পারে বলে মনে করছেন অনেকেই। 

Raj Kundra Case Update: পর্নোগ্রাফি করার কী দরকার ছিল? বিপর্যস্ত শিল্পা জিজ্ঞেস করেন রাজকে
Follow Us:
| Edited By: | Updated on: Jul 27, 2021 | 12:39 PM

রাজ কুন্দ্রার গ্রেফতারি নিয়ে উত্তল সিনেমা জগৎ। শোনা যাচ্ছে, পুলিশি রেডের দিন বচসা হয় শিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার মধ্যে। কান্নায় ভেঙে পড়েন শিল্পা। জানান, স্বামীর পর্নোগ্রাফি তৈরির বিষয়টি সম্পর্কে তিনি অবগত ছিলেন না মোটে। রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর পুলিশ তাঁকে বাড়িতে সঙ্গে  নিয়ে গিয়ে তল্লাশি চালায়। সেদিন শিল্পাকেও জিজ্ঞাসাবাদ করা হয়। এক সূত্র মারফত জানা যায়, জিজ্ঞাসাবাদের পর শিল্পা নাকি খুবই বিপর্যস্ত হয়ে পড়েছিলেন। রাজ কুন্দ্রার সঙ্গে নাকি তাঁর ঝগড়াও হয়। স্বামীর উপর চিৎকার করতে শুরু করেছিলেন শিল্পা। তাঁকে নাকি সরাসরি জিজ্ঞেস করেছিলেন পর্নোগ্রাফি করার কী দরকার ছিল তাঁর? এবং কেন এই সব কাজে তিনি নিজেকে জড়িয়েছেন? ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকদের সামনেই নাকি শিল্পা চেঁচামিচি করেন।

এখানেই শেষ নয়, সূত্র বলছে, শিল্পা নাকি পুলিশের সামনে হাত জোড় করে বলেছেন, তিনি অ্যাপটির বিষয়বস্তু সম্পর্কে কিছুই জানেন না। তিনি নাকি কিছুই জানতেন না। পুলিশের এক সূত্র এও জানিয়েছেন, শিল্পা নাকি রাজকে বলেছেন, রাজের কুকীর্তির জন্য তাঁদের পরিবার বদনাম হচ্ছে, ইন্ডাস্ট্রিতে তাঁদের এনডোর্সমেন্ট সব করে বাতিল হয়ে যাচ্ছে। পরিবার ভয়ানক আর্থিক লোকসানের সম্মুখীন হয়ে পড়ছে। সমাজে থেকে এরকম করার কী দরকার ছিল, বিপর্যস্ত শিল্পা নাকি সরাসরি জিজ্ঞেস করেন রাজ কুন্দ্রাকে।

সূত্র মারফত জানা যাচ্ছে, মার্চ মাসেই পর্নোগ্রাফি কেসের জন্য ৯ জনকে গ্রেফতার করে পুলিশ। রাজ নাকি তখনই বুঝতে পেরেছিলেন তাঁকেও গ্রেফতার করা হতে পারে। যে কারণে রাজ নিজের ফোন পালটেছিলেন সেই মাসেই। যাতে কোনও ধরনের প্রমাণ তাঁর ফোন থেকে না পাওয়া যায়। ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা তাঁকে পুরনো ফোনের ব্যাপারে জিজ্ঞেসও করেন। উত্তরে রাজ জানান, তিনি ফোনটি ফেলে দিয়েছেন। পুলিশের বিশ্বাস, সেই ফোনেই গুরুত্বপূর্ণ এমন কিছু তথ্য আছে, যা প্রমাণ করবে রাজ দোষী। তাঁদের এটাও অনুমান, কেস থেকে বাঁচার জন্য রাজ ‘প্ল্যান বি’-ও তৈরি করে রেখেছেন।

ইতিমধ্যেই মুম্বইয়ের অপরাধ দমন শাখা একজন অর্থনৈতিক নিরীক্ষককে নিয়োগ করেছেন, যিনি রাজ ও শিল্পার আর্থিক লেনদেনের হিসেব দেবেন। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে তাঁদের যোগসূত্রর হদিশও দেবেন তিনি। সূত্র জানাচ্ছে, রাজ ও শিল্পার জয়েন্ট অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকার আর্থিক লেনদেন হয়েছে। পুলিশের অনুমান, পর্নোগ্রাফি অ্যাপ ‘হটস্পট’ ও ‘বলি ফেম’ থেকে উপার্জিত অর্থ সরাসরি ঢুকত সেই অ্যাকাউন্টে। সেই টাকা বিট কয়েনেও লগ্নি হয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

মঙ্গলবার, ২৭ জুলাই, রাজ কুন্দ্রার পুলিশি হেফাজতে শেষ দিন। যদিও মুম্বই পুলিশ তাঁকে আরও কিছু দিন হেফাজতেই রাখতে চাইছে। এদিকে রাজের অফিসের চারজন কর্মী তাঁর বিরুদ্ধে সাক্ষী দিতে রাজি হয়েছেন। যাঁর ফলে রাজের সমস্যা আরও বড় হতে পারে বলে মনে করছেন অনেকেই।

১৯ জুলাই রাতে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। তাঁর বিরুদ্ধে অভিযোগ, পর্নোগ্রাফি তৈরি ও সেগুলি অ্যাপে প্রকাশ করার মূল ষড়যন্ত্রকারী ছিলেন রাজ। তল্লাশি চালিয়ে রাজের ভিয়ান ও জেএল স্ট্রিম অফিস থেকে একটি লুকনো আলমারি পেয়েছে পুলিশ। শীঘ্রই অর্থিক তছরুপের মালমাও আসতে চলেছে রাজের বিরুদ্ধে।

আরও পড়ুনপ্রিয় তারকাদের প্রিয় পোষ্য কারা? কী তাঁদের নাম?

ছেলের কী নাম রাখলেন হরভজন সিং ও গীতা বাসরা