পর্ন-কাণ্ডে বাবা অভিযুক্ত, মা দিয়েছেন বিবৃতি, ইনস্টাগ্রামে পোস্ট ছোট্ট ভিয়ানের

কী সেই পোস্ট? মায়ের সঙ্গে ইনস্টাগ্রামের বেশ কয়েকটি ছবি দিয়েছে সে। হাসি-হাসি মুখ। ছেলেকে আদরে ভরিয়ে তুলছেন শিল্পা। কখনও গালে চুমু আবার কখনও বা সস্নেহে ছেলেকে জড়িয়ে ধরেছেন তিনি।

পর্ন-কাণ্ডে বাবা অভিযুক্ত, মা দিয়েছেন বিবৃতি, ইনস্টাগ্রামে পোস্ট ছোট্ট ভিয়ানের
রাজ-শিল্পা-ভিয়ান
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 11:02 PM

ভিয়ান ইন্ডাস্ট্রিজ- বিগত কয়েক দিনে এই নামটির সঙ্গে আপনার নিশ্চয়ই পরিচয় হয়েছে? ছেলে ভিয়ান কুন্দ্রার নামের সঙ্গে মিল রেখেই নিজের সংস্থার এ রূপ নামকরণ করেছিলেন রাজ কুন্দ্রা। পর্ন-কাণ্ডে রাজ আপাতত হাজতে। শিল্পা শেট্টিও সম্প্রতি এই নিয়ে নিজের বক্তব্য রেখেছেন। এ বার রাজ-শিল্পার একমাত্র ছেলে ভিয়ান কুন্দ্রাও ইনস্টাগ্রামে একটি পোস্ট করল।

কী সেই পোস্ট? মায়ের সঙ্গে ইনস্টাগ্রামের বেশ কয়েকটি ছবি দিয়েছে সে। হাসি-হাসি মুখ। ছেলেকে আদরে ভরিয়ে তুলছেন শিল্পা। কখনও গালে চুমু আবার কখনও বা সস্নেহে ছেলেকে জড়িয়ে ধরেছেন তিনি। বার্তা দিচ্ছেন এই সময়ে আগলে রাখার? ভিয়ানকে ভালবাসা জানিয়েছেন নেটিজেনরাও। বাবা পর্ন-কাণ্ডে জড়িত থাকলেও তাকে ও তার পরিবারকে ঘিরে যে আক্রমণ চলছে তার বিরোধিতা করেছেন অনেকেই। ভিয়ানের ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ২৬ হাজার। তাঁকে ফলো করেন টাইগার শ্রফও। শিল্পা একবার এক রিয়ালিটি শো’য়ে জানিয়েছিলেন ভিয়ান নাকি টাইগার শ্রফের বেশ ভক্ত। এক সঙ্গে টাইগার ও ভিয়ান নাচও করেছিলেন। যদিও এখন পরিস্থিতি বেশ আলাদা।

গতকাল অর্থাৎ সোমবারই ইনস্টাগ্রামে এক পোস্ট করেছেন শিল্পা। স্বামীর গ্রেফতারি ও বর্তমান অবস্থা নিয়ে প্রথম বার মুখ খুলেছেন তিনি। লিখেছিলেন, ““হ্যাঁ, বিগত বেশ কিছু দিন আমাদের জন্য বেশ চ্যালেঞ্জের ছিল। অনেক গুঞ্জন, অনেক অভিযোগের পাহাড় পেরতে হয়েছে আমাদের। মিডিয়া ও আমাদের তথাকথিত শুভাকাঙ্ক্ষীদের থেকে অনেক অনভিপ্রেত ঘটনার মুখোমুখি হতে হয়েছে আমাদের। অনেক ট্রোলিং… অনেক প্রশ্ন… শুধু আমাকে নয়, আমার পরিবারকেও যেতে হয়েছে এর মধ্যে দিয়ে।

আমার কী বক্তব্য? আমি এখনও পর্যন্ত এ নিয়ে মন্তব্য করিনি। করবও না, কারণ গোটা ব্যাপারটি আইনের আওতাবদ্ধ। তাই আমার মুখে কোনও উক্তি বসানো বন্ধ করুন। আমার জীবনদর্শ বলে, আমি সেলিব্রিটি তাই , ‘অভিযোগ কোরো না, কাউকে কিছু ব্যাখ্যা করতেও যেও না।’ আমি একটা কথাই বলব। তদন্ত চলছে। মুম্বই পুলিশ ও ভারতীয় বিচারব্যবস্থার প্রতি আমার পূর্ণ আস্থা রয়েছে।”

গত মঙ্গলবার রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বইয়ের সেশন কোর্ট। রাজের পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার কথা ছিল গত ২৭ জুলাই। কিন্তু তা হয়নি। জামিনের আবেদনও খারিজ হয়ে যায় গত ২৮ জুলাই। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে সরাসরি যোগ থাকার অভিযোগে রাজ গ্রেফতার হয়েছিলেন গত ১৯ জুলাই।

আরও পড়ুন- সৃজলা হাফ-মেক্সিকান, জন্মেছে ও দেশেই, তাও ওর বাংলা উচ্চারণে আমি মুগ্ধ: রোহন