Shraddha Kapoor: বিয়ে ঠিক হয়েও কেন ভাঙন? নীরবতা ভাঙলেন শ্রদ্ধার ‘প্রাক্তন’

Shraddha Kapoor: সম্পর্ক নিয়ে মুখ না খুললেও তাঁদের প্রেমের খবরে মুখর ছিল বলিপাড়া। সেই সম্পর্কেই হঠাৎ ভাঙন। শ্রদ্ধা ভক্তদের মন খারাপ। তাঁদের একটাই প্রশ্ন, কেন এমন হল?

Shraddha Kapoor: বিয়ে ঠিক হয়েও কেন ভাঙন? নীরবতা ভাঙলেন শ্রদ্ধার 'প্রাক্তন'
মুখ খুললেন শ্রদ্ধার 'প্রাক্তন প্রেমিক' রোহন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 3:00 PM

সরগরম বলিউড। শোনা যাচ্ছে, শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে ফোটোগ্রাফার রোহন শ্রেষ্ঠার। সূত্র বলছে বিয়ে প্রায় ঠিকই ছিল তাঁদের। তবু কেন বিচ্ছেদ। মুখ খুললেন রোহন। টাইমস অব ইণ্ডিয়াকে কী জানালেন তিনি?

রোহনের সাফ কথায়, “আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কোনও মন্তব্য করতে চাই না। আগেও করিনি, কোনওদিন করব না”। যদিও ব্রেকআপ যে হয়নি এ কথারও প্রতিবাদ করেননি রোহন। সূত্র বলছে, সম্প্রতি গোয়ায় অনুষ্ঠিত হওয়া শ্রদ্ধার জন্মদিনের পার্টিতেও নাকি হাজির ছিলেন না রোহন। সূত্র আরও জানাচ্ছে এ বছরের জানুয়ারি থেকেই নাকি সমস্যার সূত্রপাত। তিক্ততা চরমে ওঠে ফেব্রুয়ারি মাসে। এর পরেই দুজনেই সম্পর্ক থেকে সরে আসার সিদ্ধান্ত নেন।

অন্যদিকে শুক্রবার নেটজুড়ে বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়তেই শ্রদ্ধা কাপুর ইনস্টাগ্রামে ছোট্ট এক পোস্ট দেন, তিনি লেখেন, “আরও শোনাও”। এর বেশি কিছু বলতে চাননি শ্রদ্ধা। নিজেদের সম্পর্কও কোনওদিন জনসমক্ষে স্বীকার করেননি তিনি। রোহনের ক্ষেত্রেও চিত্রটা এক। তবে রোহনের বাবা মুখ খুলেছিলেন এ বিষয়ে। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “আমি যতটুকু জানি ওরা খুবই ভাল বন্ধু। ওদের জুহুতে অনেক বন্ধুও রয়েছে। পেশাগত জীবনেও দুজনেই বেশ প্রতিষ্ঠিত। যাই সিদ্ধান্ত তারা নিক না কেন নিশ্চয়ই ভেবেচিন্তেই নেবে। যদি ওরা বিয়ে করবে ভেবে তগাজে তাহলে আমি খুবই খুশি হব। কারণ বাধা দেওয়া আমার সংবিধানেই নেই।” শ্রদ্ধার বাবা শক্তি কাপুরও মুখ খুলেছিলেন রোহনকে নিয়ে। তিনি বলেছিলেন, “রোহন খুবই ভাল ছেলে। ছোট থেকে ও আমাদের বাড়ি আসে। শ্রদ্ধা আমায় বলেনি যে ও রোহনকে বিয়ে করতে চায়। আ,আর তো মনে হয় ওরা এখনও খুব ভাল বন্ধু।”

সম্পর্ক নিয়ে মুখ না খুললেও তাঁদের প্রেমের খবরে মুখর ছিল বলিপাড়া। সেই সম্পর্কেই হঠাৎ ভাঙন। শ্রদ্ধা ভক্তদের মন খারাপ। তাঁদের একটাই প্রশ্ন, কেন এমন হল?

আরও পড়ুন- কারাবাস থেকে আইপিএলের মঞ্চ, শাহরুখ পুত্রের জীবন যেন ওয়েব সিরিজের প্লট