Smriti Irani: আত্মহত্যা করতে চলেছেন সুশান্ত, আগে থেকে জানতেন স্মৃতি?

SSR Death: একটি ভিডিও কনফারেন্স চলছিল সেই রবিবার বেলায়। আর সকলের মতোই তাঁর কাছেও খবর ঢোকে সুশান্ত আর নেই।

Smriti Irani: আত্মহত্যা করতে চলেছেন সুশান্ত, আগে থেকে জানতেন স্মৃতি?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 27, 2023 | 9:10 AM

১৪ ই জুন ২০২০ রবিবার খবর মেলে আত্মহত্যা করেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সেই খবর। মেনে নিতে পারছিলেন না কেউ সুশান্ত আর নেই। কী এমন কারণ থাকতে পারে যার জন্য এত বড় সিদ্ধান্ত নিয়ে নিলেন অভিনেতা, এই একটা প্রশ্নের তোলপাড় হয়েছিল গোটা দেশ। সেই তালিকা থেকে বাদ পড়েননি স্মৃতি ইরানিও। তিনি সেই দিন আর পাঁচটা দিনের মতোই ব্যস্ত ছিলেন তাঁর মন্ত্রকের কাজ নিয়ে। একটি ভিডিও কনফারেন্স চলছিল সেই রবিবার বেলায়। আর সকলের মতোই তাঁর কাছে খবর ঢোকে সুশান্ত আর নেই।

মুহূর্তে তিনি কনফারেন্স থামিয়ে খবরটি যাচাই করেন। বিশ্বাস করতে পারছিলেন না সুশান্ত আদপে এই কাজ করেছেন। তাড়াতাড়ি করে কাই পো চে ছবির অভিনেতা অমিত সাদকেও ফোন করে বসেন তিনি। সেই মুহূর্তে সুশান্তের সহ অভিনেতা অমিত যথেষ্ট ভেঙ্গে পড়েছিলেন। তাঁকে উপদেশ দিয়ে স্মৃতি জানিয়েছিলেন তিনি যেন কোন ভুল সিদ্ধান্ত না নেন। সম্প্রতি নিলেশ মিশ্রা সঙ্গে সাক্ষাৎকারে সেই সেই ভয়াবহ স্মৃতিতে ফিরলেন মন্ত্রী। স্মৃতি ইরানি জানেন তিনি নিজে সুশান্ত সিং কে বলেছিলেন তুমি যেন নিজেকে আবার শেষ করে ফেলো না।

সুশান্তির কথায় তার আচরণে এমনটাই মনে হয়েছিল তাঁর। কেবল তিনিই নন তালিকা এমন অনেকেই রয়েছেন যাঁদের বারবার সুশান্ত বলেছিলেন তাঁর আর বাঁচতে ইচ্ছে করছে না। তবে ঠিক কী কারণে সব ছেড়ে চলে যাবার সিদ্ধান্ত নিয়েছিলেন সুশান্ত তা আজও অধরা। পেরিয়ে গিয়েছে তিনটে বছর তবুও যেন এই সত্যি মেনে নিতে ভক্তরা নারাজ সুশান্ত আর নেই। একের পর এক ভাল কাজ করে সকলের মন জয় করেছিলেন তিনি। তবে কিসের এত অবসাদ সে উত্তর আজও হাতরে বেড়াচ্ছে তাঁর পরিবার তার ঘনিষ্ঠ মহল।