Somy Ali: বলিউড ছাড়ার পর কীভাবে রোজগার হত? মুখ খুললেন সলমনের এই প্রাক্তন

সোমি জানাচ্ছেন তাঁর বাবার অর্থের অভাব ছিল না। প্রায় ২৮টি শয়নকক্ষ বিশিষ্ট একটি ঘরে তাঁরা থাকতেন। বাড়ির প্রথম তলায় ছিল আস্ত এক স্টুডিয়ো।

Somy Ali: বলিউড ছাড়ার পর কীভাবে রোজগার হত? মুখ খুললেন সলমনের এই প্রাক্তন
সলমন-সোমি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 8:58 AM

সোমি আলি। একসময় যার সঙ্গে সলমনের প্রেমের খবরে উত্তাল ছিল সোশ্যাল মিডিয়া। শুধুমাত্র সলমনকে বিয়ে করার উদ্দেশ্যেই বাবা-মা’র অমতে পাকিস্তান থেকে এ দেশে উড়ে এসেছিলেন সোমি। প্রেম হলেও তা টেঁকেনি। বলিউডকেও বিদায় জানিয়েছিলেন বেশ কয়েকটি ছবির পর। হঠাৎই সিনেমা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়ার পরেও বিভিন্ন অলাভজনক সংগঠনের সঙ্গে যুক্ত থাকতে দেখা গিয়েছে তাঁকে। কীভাবে করতেন অর্থ উপার্জন? মুখ খুললেন সোমি।

সোমি জানাচ্ছেন তাঁর বাবার অর্থের অভাব ছিল না। প্রায় ২৮টি শয়নকক্ষ বিশিষ্ট একটি ঘরে তাঁরা থাকতেন। বাড়ির প্রথম তলায় ছিল আস্ত এক স্টুডিয়ো। তাঁর কথায়, “ক্যামেরাম্যান হিসেবে আমার বাবা পথচলা শুরু করে। কিন্তু পাকিস্তানে প্রযোজক হিসেবে এক ছবিতে নিয়োগ করে কোটি টাকা উপার্জন করেছিলেন বাবা।” যদিও পয়সা যে তাঁর কাছে তুচ্ছ সে কথা বারেবারেই বলেছেন সোমি। তিনি যোগ করেন, “বৈষয়িক জিনিসের আমার কাছে কোনও মূল্য নেই। যদি জন্মগত ভাবে তুমি অর্থের অধিকারী তবে তা ফিরিয়ে দেওয়াও উচিত। এভাবেই বিশ্বের কাছে ধার শোধ করেছি আমি।”

View this post on Instagram

A post shared by Somy Ali (@realsomyali)

সলমন খান থেকে শুরু করে মিঠুন চক্রবর্তী– বলিপাড়ার এক সময়ের হিরোদের সঙ্গে অভিনয় করেছেন সোমি। কিন্তু বলিউডের জার্নি তাঁর কাছে সুখের হয়নি। সলমনের সঙ্গে প্রেমও টেঁকেনি। মাস খানের আগে বলিউড জার্নি নিয়ে মুখ খুলেছিলেন সোমি। জানিয়েছিলেন, বলিউডের এই যাত্রা তাঁর কাছে মোটেও নিষ্কণ্টক ছিল না। বিভিন্ন পরিচালকের তরফে সঙ্গমের অফারও এসেছে। তবে এ সব থেকে সোমি এখন বহুদূরে। সময় কাটে নিজের এনজিও নিয়ে।

আরও পড়ুন, সপরিবার দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিলেন অভিনেত্রী কাজল