Taapsee Pannu: উন্মুক্ত বক্ষযুগল, স্বর্ণালঙ্কারের আলতো ছোঁয়া! অচেনা তাপসীকে দেখে ‘উফফ’ প্রতিক্রিয়া সর্বত্র

Taapsee Pannu: তাপসী পান্নুর জীবনে সমালোচনা অবশ্য নতুন নয়। বারেবারেই তাঁকে পড়তে হয়েছে কটাক্ষের মুখে।

Taapsee Pannu: উন্মুক্ত বক্ষযুগল, স্বর্ণালঙ্কারের আলতো ছোঁয়া! অচেনা তাপসীকে দেখে 'উফফ' প্রতিক্রিয়া সর্বত্র
তাপসীকে দেখে 'উফফ' প্রতিক্রিয়া সর্বত্র
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 8:26 PM

তাপসী পান্নু– ছক ভাঙতে ভালবাসেন তিনি। নানা ধরনের চরিত্র নিয়ে করতে ভালবাসেন পরীক্ষা নিরীক্ষা। আবারও ছক ভাঙলেন তিনি। উন্মুক্ত বক্ষবিভাজিকা, লাল পোশাক আর মানানসই গয়নায় হলেন মোহময়ী। ছবি ছড়িয়ে পড়তেই নেটদুনিয়ায় ‘উফফ’ প্রতিক্রিয়া। প্লাঞ্জিং নেকলাইনের চল এখন সর্বত্র। তাপসীও বেছে নিলেই তাই। সঙ্গে যে গয়না পরেছেন তাতে আঁকা দেবীমূর্তি। ছবি শেয়ার করে তাপসী লিখেছেন, “এই লাল রঙ কবে আমায় ছাড়বে?” ভক্তরা পাঠিয়েছেন লাল হৃদয় আঁকা ভালবাসা। সহকর্মীদের প্রশংসায় মন্তব্য বক্স গিয়েছে ভরে। তাপসী যে বরাবরই এ ধরনের সাহসী পোশাক পরেন তা কিন্তু নয়। আর সে কারণেই প্রশংসার পাশাপাশি জুটেছে কটাক্ষ। বক্ষ বিভাজিকায় দৃশ্যমান দেবীমূর্তি নিয়েও কেউ কেউ তুলেছেন প্রশ্ন, কেউ প্রকাশ্যেই করেছেন সমালোচনা।

তাপসী পান্নুর জীবনে সমালোচনা অবশ্য নতুন নয়। বারেবারেই তাঁকে পড়তে হয়েছে কটাক্ষের মুখে। কখনও শুনতে হয়েছে ‘ কঙ্গনার সস্তা কপি’ আবার কখনও বা অনুরাগ কাশ্যপ তাঁর স্তন নিয়ে করেছেন বিতর্কিত বক্তব্য। প্রতিবারই সাহসের সঙ্গে একের পর এক প্রশ্নের মোকাবিলা করেছেন তিনি।তাই এবারেও সমালোচনার জবাব যে কড়া ভাবেই দেবেন, তাই মনে করছেন সকলে।

এরই মধ্যে বছর দেড়েক আগে নতুন প্রযোজনা সংস্থা খুলেছেন তিনি। নাম দিয়েছেন, ‘ আউটসাইডার ফিল্মস।’ তাপসী নিজে আউটসাইডার অর্থাৎ স্টারকিড নন, নিজের যোগ্যতায় বলিপাড়ায় জায়গা করে নিয়েছেন তিনি। সে কারণেই সত্যিকারের ট্যালেন্ট যাঁদের রয়েছে তাঁরা যদি কাজ করতে চান তাঁদের পাশে দাঁড়াবে তাঁর প্রযোজনা সংস্থা, এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। তবে নেপোটিজম বিতর্ক সামলানোর দায়ভার তাঁর বা তাঁর সংস্থার নয়, সে কথা সাফ জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। সেই সংস্থার প্রথম ছবির কাজও শুরু করে দিয়েছিলেন তিনি। ছবির নাম ব্লার। মুখ্য চরিত্রে তাপসী পান্নু এবং গুলশান দেভিয়াহ। প্রযোজনার সংস্থার প্রথম ছবির প্রথম দিনের শুটিংয়ের নিজেদের ছবি শেয়ার করে নেন অভিনেতা-অভিনেত্রী। তাপসী পান্নু যেখানে অভিনয়ের ছবি পোস্ট করেন, সেখানে গুলশন, নিজের এবং তাপসীর সেলফি পোস্ট করে লেখেন, ’মিস্টার অ্যান্ড মিসেস ব্লার।’

View this post on Instagram

A post shared by Taapsee Pannu (@taapsee)