সেপ্টেম্বরে শুরু ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামার’ শুটিং; ছবি মুক্তি ২০২৩-এ

বড় বাজেটের ছবি 'দ্য ইম্মর্টাল অশ্বত্থামা'। গত দু'বছর ধরে চলছে ছবির প্রস্তুতি পর্ব। বিগত কয়েক মাস ভিকি এবং সারা নিজের মতো প্রশিক্ষণ নিচ্ছেন ছবির জন্য।

সেপ্টেম্বরে শুরু 'দ্য ইম্মর্টাল অশ্বত্থামার' শুটিং; ছবি মুক্তি ২০২৩-এ
ভিকি কৌশল।
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2021 | 10:29 PM

ছবির নাম ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’। অনেকদিন ধরেই এই ছবিটি খবরের শিরোনামে। আন্তর্জাতিক মানের ছবি তৈরি করতে চাইছেন প্রযোজক রনি স্ক্রুওয়ালা ও পরিচালক আদিত্য ধর। ছবিতে অভিনয় করছেন ভিকি কৌশল ও সারা আলি খান। আধুনিক যুগের সুপারহিরোর গল্প বলবে ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’। নাম দেখলেই বোঝা যায়, মহাকাব্য ‘মহাভারত’-এর চরিত্র অশ্বত্থামাকে কেন্দ্র করে চিত্রনাট্য। আগামীদিনে অতিমারির পরিস্থিতিতে সব ঠিক থাকলে, সেপ্টেম্বরেই শুরু ছবির শুটিং। ছবি মুক্তি পেতে পারে ২০২৩ সালে।

বড় বাজেটের ছবি ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’। গত দু’বছর ধরে চলছে ছবির প্রস্তুতি পর্ব। বিগত কয়েক মাস ভিকি এবং সারা নিজের মতো প্রশিক্ষণ নিচ্ছেন ছবির জন্য। শরীরকে সেই ভাবেই তৈরি করছেন এই দুই তারকা। শিখছেন নতুন ধরনের অ্যাকশন। ফ্লোরে যাওয়ার জন্য জোরকদমে প্রস্তুতি চলছে। বলি সূত্রে খবর, পাঁচ মাস ধরে চলবে ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’র শুটিং। পরের বছর, অর্থাত্‍ ২০২২ সালের জানুয়ারি মাসে শেষ হবে শুটিং। তারপর নিয়ম মাফিক শুরু হবে পোস্ট প্রোডাকশনের কাজ।

আরও পড়ুন : বাবার সঙ্গে শ্রীদেবীর প্রেম ও মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর 

শুরুতে ঠিক ছিল ইউরোপের বিভিন্ন দেশে হবে ছবির শুটিং। কিন্তু বাধ সাধছে করোনা হানা। তাই নির্মাতারা ঠিক করেছেন ইউরোপে নয়, ছবির শুটিং হবে ভারত, মার্কিন যুক্তরাষ্ট্র ও আইসল্যান্ডে। ছবির পোস্ট-প্রোডাকশনের কাজ সময় সাপেক্ষ ও অত্যন্ত গুরুত্বপূর্ণ। নির্মাতারা আন্তর্জাতিক মানের ছবি তৈরিতে জোর দিচ্ছেন।

ছবির পরিচালক আদিত্য ধর ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর পর ফের কাজ করছেন ভিকির সঙ্গে। বছরের শুরুতে প্রকাশ্যে আসে ছবির ফার্স্ট লুক পোস্টার। পোস্টারেই ছবির আন্তর্জাতিক মানের ছাপ স্পষ্ট। অশ্বত্থামার চরিত্রটি তাঁকে আলাদা মাইলেজ দেবে বলে মনে করেন ভিকি। বলেন, “অশ্বত্থামা আদিত্যর স্বপ্ন। সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিচ্ছে রনি। নতুন চ্যালেঞ্জের মুখে দাঁড়িয়ে আছি। একজন অভিনেতা হিসেবে নিজেকে সমৃদ্ধ করতে পারব বলেই আমার বিশ্বাস। ছবিতে ব্যবহার করা হবে নতুন ধরনের প্রযুক্তিও। শুটিং শুরুর অপেক্ষায় আছি।”