Gotham week: ভারত থেকে মনোনীত হল রিচা ও আলির ‘গার্লস উইল বি গার্লস’

গোথাম উইক আন্তর্জাতিক মানের ফিল্ম মার্কেট, যেখানে ছবি কেনা-বেঁচা হয়। সারাবিশ্বের বহু ছবি নির্মাতা প্রতি বছর হাজির থাকেন সেখানে।

Gotham week: ভারত থেকে মনোনীত হল রিচা ও আলির 'গার্লস উইল বি গার্লস'
আলি ফজল, রিচা চাড্ডা ও সূচি তালাতি
Follow Us:
| Updated on: Aug 03, 2021 | 3:23 PM

এবছরের গোথাম উইকে মনোনীত হয়েছে রিচা চাড্ডা ও আলি ফজলের প্রযোজিত ছবি ‘গার্লস উইল বি গার্লস’-এর চিত্রনাট্য। ছবির পরিচালনা করছেন সূচি তালাতি। গোথাম উইক আন্তর্জাতিক মানের ফিল্ম মার্কেট, যেখানে ছবি কেনা-বেঁচা হয়। সারাবিশ্বের বহু ছবি নির্মাতা প্রতি বছর হাজির থাকেন সেখানে। করোনার কারণে এবছর গোথাম উইকের বার্ষিক আনুষ্ঠান আয়োজিত হবে ডিজিট্যাল মাধ্যমে।

ভারত ও ফ্রান্সের প্রযোজকদের উদ্যোগে তৈরি হচ্ছে ‘গার্লস উইল বি গার্লস’। ভারতের প্রযোজক রিচা ও আলি। তাঁদের সংস্থার নাম পুশিং বার্টানস স্টুডিও। সঙ্গে হাত মিলিয়েছেন ক্রলিং অ্যাঞ্জেল ফিল্মস। সঞ্জয় গুলাটি ও পূজা চৌহানের সংস্থা। ফ্রেঞ্চ সংস্থাটির নাম দোলসে ভিটা ফিল্মস। সম্প্রতি ছবির একটি টিজারের শুটিং শেষ হয়েছে। প্রযোজকদের আশা, গোথাম উইকে টিজার দেখিয়ে ছবি তৈরির জন্য আরও বেশি অর্থ সংগ্রহ করতে পারবেন তাঁরা।

View this post on Instagram

A post shared by Richa Chadha (@therichachadha)

গত বছর বার্নিলেন স্ক্রিপ্ট স্টেশনে পাঠানো হয়েছিল ‘গার্লস উইল বি গার্লস’ ছবির চিত্রনাট্য। জেরুজালেমেও একমাত্র ভারতীয় ছবি হিসেবে মনোনীত হয়েছে এর স্ক্রিপ্ট। অগাস্টের শেষের দিকে আয়োজিত হবে জেরুজালেম ফিল্ম ল্যাব।

ছবি সম্পর্কে রিচা বলেছেন, “আমরা আশা করছি, গোথাম উইকে আমাদের চিন্তাভাবনার মানুষ পাব। সেখানে উপস্থিত বিনিয়োগকারীরা নিশ্চয়ই আমাদের সঙ্গে কাজ করতে চাইবেন।” নতুন পরিচালক সূচিকেও বাহবা দিয়েছেন রিচা। বলেছেন, “ভারতীয় ছবির জগতে সূচি আগামী দিনের কণ্ঠ হতে চলেছেন।”

সূচি তালাতি জানিয়েছেন, মহিলা কেন্দ্রিক ছবি ‘গার্লস উইল বি গার্লস’। লিঙ্গ বৈষম্য নিয়ে নানা কথা বলবে। আন্তর্জাতিক মঞ্চে এই ছবি দাগ কাটবে বলে আশা সূচিরও।

আরও পড়ুন: The Lord of the rings: ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ‘দ্য লর্ড অফ দ্য রিংস’ টেলিভিশন সিরিজ

Devlina Kumar: ভাত-কাপড়ের প্রাচীনতম একতরফা প্রথাকে বিঁধলেন অভিনেত্রী দেবলীনা কুমার; দেখুন ছবিতে