Ranveer Singh: রণবীরের ফ্যান বয় মোমেন্ট! প্রিয় তারকার পা ধরে বসে পড়লেন ‘খিলজি’

অভিনেতার যে খেলাধুলার প্রতি ভালবাসা রয়েছে তর নতুন করে বলার প্রয়োজন পড়ে না। অভিনেতাকে পরিচালক কবির খানের ‘এইট্টি থ্রি’ ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

Ranveer Singh: রণবীরের ফ্যান বয় মোমেন্ট! প্রিয় তারকার পা ধরে বসে পড়লেন 'খিলজি'
রণবীর সিং।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2021 | 1:49 PM

রণবীর সিং। এমন একজন অভিনেতা যাঁর ফ্যানের সংখ্যা অগুন্তি! তবে খোদ রণবীরওতো কোনও কিংবদন্তির ফ্যান। ঠিক এমনই হল সেদিন। রণবীর কাটাালেন ‘ফ্যান বয় মোমেন্ট’। জানেন রণবীর কার ফ্যান? তিনি আর কেউ নন, ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তাঁর সঙ্গে দেখা হতে নিজের উচ্ছ্বাস চেপে রাখতে পারেননি রণবীর। ইনস্টা হ্যান্ডেলে পোস্ট করেছেন ধোনির সঙ্গে ছবিও। গত রোববার একটি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করেছিলেন রণবীর এবং ধোনি। রণবীর সিং ছবিটি পোস্ট করে লেখেন, ‘সবসময় বড় দাদার চরণে’। তিনি আরও যোগ করে লেখেন, ‘আমার প্রাণ’। আরেকটি ছবি পোস্ট করে রণবীর কয়েকটা হার্ট ইমোডি জুড়ে দেন।

রণবীর-ধোনি।

গত বছর, রণবীর সিং নিজের বাইশ বছর বয়সী একটি থ্রোব্যাক  ছবি পোস্ট করেন। তিনি তখন ধোনি অভিনীত একটি বিজ্ঞাপন ফিল্মে সহকারী পরিচালক হিসাবে কাজ করছিলেন। ‘ছবিটির এই ছোট্ট রত্নটি আমার মূল্যবান এক সম্পদ। ছবিটি ২০০৭/০৮ সালের দিকে কাজরতের এনডি স্টুডিয়োতে তোলা হয়েছিল। আমার বয়স ছিল বাইশ বছর, সহকারী পরিচালক হিসাবে কাজ করছিলাম। আমাকে বেশি খাটানো হয়েছিল এবং কম পারিশ্রমিক দেওয়া হয়েছিল। আমি পরোয়া করিনি। আমি শুধু ওঁর সঙ্গে থাকতে চেয়েছিলাম…’ ক্যাপশনে লিখেছিলেন রণবীর।

অভিনেতার যে খেলাধুলার প্রতি ভালবাসা রয়েছে তর নতুন করে বলার প্রয়োজন পড়ে না। অভিনেতাকে পরিচালক কবির খানের ‘এইট্টি থ্রি’ ছবিতে কপিল দেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। যা ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপে ভারতের আইকনিক জয়ের গল্পটি স্ক্রিনে ফুটিয়ে তুলবে।

আরও পড়ুন ৫০ শতাংশ দর্শকাসন নিয়ে খুলছে প্রেক্ষাগৃহ! আশার আলো দেখছে ফিল্ম ডিস্ট্রিবিউটর