Viral News: বড় দাদার দায়িত্ব পালন করতে প্রস্তুত তৈমুর, প্রমাণ করল কোন ছবি

Taimur Ali Khan: ভাইয়ের খেয়াল এভাবেই রাখছে তৈমুর, ভেতরের ছবিতেই মিলবে প্রমাণ।

Viral News: বড় দাদার দায়িত্ব পালন করতে প্রস্তুত তৈমুর, প্রমাণ করল কোন ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2022 | 12:48 PM

তৈমুর আলি খান ও জেহ, দুই স্টার কিডের ওপর সর্বদাই নজর স্টার কিডের। করিনা কাপুর ও সইফ আলি খানের এই দুই সন্তান জন্মলগ্ন থেকেই ভাইরাল নেট দুনিয়ায়। একের পর এক ছবি থেকে শুরু করে তাঁদের নানা মজার ছবি ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে নেট দুনিয়ায়। এবারও তার ব্যতিক্রম হল না। মা-বাবা দুজনেই কাজে বেশ ব্যস্ত। তাই ছোট্ট ভাই জেহর দায়িত্ব নিতে নিজেকে তৈরি করে ফেলেছে তৈমুর। কীভাবে! খুদে স্টারের সম্প্রতি একটি ছবি ভাইরাল। যেখানে সাফ দেখা যাচ্ছে তৈমুর নিজেই সামলাচ্ছে জেহকে।

সোফার ওপর বসে থাকা জেহ যখন নিজে নিজে নামার চেষ্টা করছে, তখনই তৈমুর তাকে জাপটে ধরে আটকে নেয়। আর বর্তমানে এই ছবিতেই বুঁদ নেট দুনিয়া। ঝড়ের গতীতে ভাইরাল হয়ে ওঠা ছবির জেরে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। চোখের সামনে বড় হতে দেখা তৈমুরকে। ধীরে ধীরে নিজেকে যেভাবে তৈরি করছে তৈমুর তাতে সে ইতিমধ্যেই সেলেব। জন্মলগ্ন থেকেই তৈরি হয়ে গিয়েছিল একাধিক ফ্যান পেজ। একের পর এক ছবিতে লাইকের বন্যা। কিন্তু কোথাও গিয়ে যেন পাতৌদি পরিবার থেকে এই প্রসঙ্গে একাধিকবার আপত্তি তোলা হয়।

View this post on Instagram

A post shared by Saba (@sabapataudi)

কেন বারে বারে খবরের শিরোনামে জায়গা করছে তৈমুর! তাকে নিজের মত করে বড় হতে দেওয়া হোক। তৈমুরের বেলায় হাসপাতাল থেকেই ছবি শেয়ার করেছিলেন করিনা কাপুর। কিন্তু জেহ-র বেলায় সেই ভুল আর নয়। কারণ একটাই, লাইম লাইট থেকে তাদের দুরে রাখতেই চায় পরিবার। কিন্তু কোথাও গিয়ে যেন ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই দুই সেলেব কিডকে ঘিরে নানা জল্পনা তুঙ্গে। কয়েকদিনের মধ্যে নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন করিনা কাপুর, পরিচয় ঘটিয়ে ছিলেন ছোট ছেলের সঙ্গে। এখন মাঝে মধ্যেই দেখা মেলে তাদের। আর সেই খুদে সেলেবদের নানা মজার কাহিনীতে সর্বদাই নজর নেটিজেনদের।

আরও পড়ুন- Viral News: ‘আপনার ইমেজ খুব নোংরা’, কাস্টিং ডিরেক্টরের মন্তব্য শুনে কী বলেছিলেন অভিনেত্রী উর্ফি জাভেদ?

আরও পড়ুন- KGF Chapter 2: ২৫ কিলোর পোশাক পরে সারাদিন শুটিং, কেজিএফ-এর জন্য কতটা চ্যালেঞ্জ নিলেন সঞ্জয় দত্ত