Salman-Vicky: ভিকিকে ধাক্কা দিয়ে সরালেন সলমনের নিরাপত্তারক্ষী, দেখেও দেখলেন না ভাইজান!

Salman-Vicky: এখনও কি ভিকি কৌশলের উপর রাগ পুষে রেখেছেন সলমন খান? এখনও কি অতীতের কথা রয়েছে মনে? আর সেই কারণেই ভিকিকে এত বড় 'অপমান'! কিছুতেই মানতে পারছেন না ভিকি কৌশলের ভক্তরা। ঠিক কী ঘটেছে যা নিয়ে রীতিমতো হুলস্থূল? 

Salman-Vicky: ভিকিকে ধাক্কা দিয়ে সরালেন সলমনের নিরাপত্তারক্ষী, দেখেও দেখলেন না ভাইজান!
এ কী ঘটল!
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 2:31 PM

এখনও কি ভিকি কৌশলের উপর রাগ পুষে রেখেছেন সলমন খান? এখনও কি অতীতের কথা রয়েছে মনে? আর সেই কারণেই ভিকিকে এত বড় ‘অপমান’! কিছুতেই মানতে পারছেন না ভিকি কৌশলের ভক্তরা। ঠিক কী ঘটেছে যা নিয়ে রীতিমতো হুলস্থূল?  যে ভিডিয়োতে দেখা যাচ্ছে ভিকিকে রীতিমতো ধাক্কা মেরে সরিয়ে দিচ্ছেন সলমনের নিরাপত্তারক্ষীরা। কিন্তু কেন? এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সলমন খান ও ভিকি কৌশল দু’জনেই হাজির হয়েছিলেন। সেখানেই ভক্তদের সঙ্গে ছবি তুলছিলেন ভিকি। তাঁকে ঘিরে ছিলেন তরুণীরা। আচমকাই তৎপরতা বেড়ে যায় সকলের মধ্যেই। এর খানিক পরেই দেখা যায়  প্রায় ডজন খানেক নিরাপত্তারক্ষী নিয়ে হাজির হচ্ছেন সলমন খান। পরেছেন এক বাদামি রঙের শার্ট।

এর পরেই ঘটে যায় সেই ঘটনা। ভিকিকে কার্যত ধাক্কা দিয়ে সলমনের জন্য রাস্তা প্রসস্ত করে দেন তাঁর আশেপাশের মানুষেরা। ঠিক কী ঘটছে প্রথমাবস্থায় বুঝতে পারেননি ভিকি। পরে যদিও জলের মতো পুরস্কার হয় পুরোটা। সলমনকে আসতে দেখে তাঁর দিকে খানিক এগিয়ে যান ভিকি কৌশল। নিরাপত্তারক্ষীদের বাধা সত্ত্বেও কথা বলার চেষ্টা করেন সলমনের সঙ্গে। ভাইজানকে তাকাতে দেখা যায় একবার। অল্প কথায় উত্তর দিয়ে সামনের দিকে এগিয়ে যান তিনি। ভিকি আরও কিছুটা এগিয়ে আসেন। কিন্তু নিজস্ব ‘SWAG’-এ কার্যত পাত্তা না দিয়েই এগিয়ে যান ভাইজান।  ভিকি তাকিয়ে থাকেন…তাতে যদিও বিশেষ লাভ হয়নি। নিরাপত্তারক্ষীদের কারণে এগিয়েই যেতে হয় ভিকিকে। আর এই ঘটনায় ক্ষুব্ধ ভিকির ফ্যানেরা। তাঁদের একটাই বক্তব্য, “অতীতে যাই হয়ে থাকুন না কেন, ভিকির সঙ্গে এরকম ব্যবহার আদপে কতটা শোভনীয়?”

বলিউডে কারও অজানা নেই ইন্ডাস্ট্রিতে পা দিয়ে সলমন খানের সঙ্গেই সম্পর্কে জড়ান ক্যাটরিনা কাইফ। বেশ কিছু বছর সম্পর্কে ছিলেন তাঁরা। যদিও ব্রেকআপ হয়ে যায়। নেপথ্যে নাকি ছিল সলমনের ব্যবহার। শোনা যায় ক্যাটরিনার উপরে নাকি শারীরিক অত্যাচারও করেছিলেন সলমন খান। যদিও সে সব বহু আগের ঘটনা। বছর দুয়েক আগে ভিকি কৌশলকে বিয়ে করেন ক্যাটরিনা কাইফ। সলমন খানের সঙ্গে এই মুহূর্তে ক্যাটরিনার সম্পর্ক ভাল। কিন্তু মনের মধ্যে কি কোথাও আজও রাগ লালন করছেন সলমন? নেটিজেনদের একটা বড় অংশের বক্তব্য, “হয়তো তাই, আর সেই কারণেই তাঁর এই বহিঃপ্রকাশ”।