Kishore Kumar: কিশোর কুমারের জন্মদিনে সারারাত জেগে এ কী করলেন আয়ুষ্মান?

অনেকের মতো আয়ুষ্মানকেও অনুপ্রেরণা জুগিয়েছিলেন কিশোর। একবার আক্ষেপের সুরে আয়ুষ্মান বলেছিলেন, "আমার দুর্ভাগ্য কিশোর কুমারের সঙ্গে আমি দেখা করতে পারিনি। তাঁর আশীর্বাদ পাইনি।"

Kishore Kumar: কিশোর কুমারের জন্মদিনে সারারাত জেগে এ কী করলেন আয়ুষ্মান?
আয়ুষ্মান খুরানা (ইনসেটে কিশোর কুমার)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 04, 2021 | 10:46 PM

বুধবার ছিল ভারতীয় সিনেমার ‘অলরাউন্ডার’ কিশোর কুমারের ৯২তম জন্মবার্ষিকী। শিল্পীকে শ্রদ্ধা জানাতে গলা খুললেন অভিনেতা ও গায়ক আয়ুষ্মান খুরানা। গাইলেন কিশোরের কালজয়ী গান ‘ছু কর মেরে মন কো’। গানটি আয়ুষ্মান পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তেই ভাইরাল সেই গান।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজে গলায় গেয়ে তা শেয়ার করলেন কিশোর কুমারের কালজয়ী ‘ইয়ারানা’ ছবির এই গানটি। ছবিটি মুক্তি পায় ১৯৮১ সালে। তখন জন্মও হয়নি আয়ুষ্মানের। ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে উল্লেখ করেন, সারা রাত না ঘুমিয়ে গানটি গেয়ে রেকর্ড করেছেন তিনি। লিখেছেন, কিশোর কুমারের জন্মদিন বলেই এই রাত জাগা।

View this post on Instagram

A post shared by Ayushmann Khurrana (@ayushmannk)

ভোপালে আসন্ন ছবি ‘ডক্টর জি’-র শুটিং করছেন অভিনেতা। কাজের ব্যস্ত শিডিউলের মধ্যে কিশোর কুমারকে ভোলেননি আয়ুষ্মান। ভোপালে জন্মগ্রহণ করেছিলেন কিশোর কুমার। ক্যাপশনে সেই কথারও উল্লেখ করেছেন। লিখেছেন, “আমি ‘ডক্টর জি’র শুটিং করছি ভোপালে এবং এটি কিশোর কুমারের জায়গা। রাজ্যের খণ্ডোয়া শহরে জন্মেছিলেন কিংবদন্তি। ভোপাল থেকে খাণ্ডোয়ার দূরত্ব দু’ঘণ্টার।”

কিন্তু গানটি একা গাননি আয়ুষ্মান। পিয়ানোতে তাঁকে সঙ্গ দিয়েছেন তাঁর বন্ধু অক্ষয় ভর্মা। ২০১৮ সালে অভিনেতার ‘অন্ধাধুন’ ছবিতে আয়ুষ্মানকে পিয়ানোর পাঠ পড়িয়েছিলেন অক্ষয়। এই মুহূর্তে তাঁকে ‘ডক্টর জি’র জন্য বিশেষ সংলাপ বলা শেখাচ্ছেন।

আগেও কিশোর কুমারের ব্যাপারে বলতে শোনা গিয়েছে আয়ুষ্মানকে। আরও অনেকের মতো তাঁকেও অনুপ্রেরণা জুগিয়েছিলেন কিশোর। একবার আক্ষেপের সুরে আয়ুষ্মান বলেছিলেন, “আমার দুর্ভাগ্য কিশোর কুমারের সঙ্গে আমি দেখা করতে পারিনি। তাঁর আশীর্বাদ পাইনি।”

আরও পড়ুনAnushka-Virat: বিরাটের সঙ্গে প্রথম আলাপে ছোটবেলায় ফিরে গিয়েছিলেন অনুষ্কা

Akshay Kumar: দীপাবলিতে দর্শকদের জন্য দারুণ চমক নিয়ে আসতে