Anushka-Virat: বিরাটের সঙ্গে প্রথম আলাপে ছোটবেলায় ফিরে গিয়েছিলেন অনুষ্কা

২০১৭ সালে ইতালিতে বিয়ে করেন বিরাট-অনুষ্কা। তাঁদের আলাপ হয় ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময়।

Anushka-Virat: বিরাটের সঙ্গে প্রথম আলাপে ছোটবেলায় ফিরে গিয়েছিলেন অনুষ্কা

২০০৬ সালে বাবাকে হারিয়েছেন ক্রিকেট অভিনায়ক বিরাট কোহলি। হৃদযন্ত্র বিকল হয়ে মারা যান হঠাৎই। মেয়ে ভামিকাকে বাবা দেখে যেতে পারলেন না, তাই নিয়ে সম্প্রতি দুঃখ প্রকাশ করেছেন বিরাট। ইংল্যান্ডের টেস্ট সিরিজ নিয়ে দীনেশ কার্তিকের সঙ্গে কথা বলতে গিয়ে বিরাট শেয়ার করেছেন তাঁর মনের কথা। শেয়ার করেছেন তাঁর ও অনুষ্কার প্রেম নিয়ে অজানা কাহিনিও।

বছরের শুরুতে জন্ম নেয় অভিনেত্রী-প্রযোজক অনুষ্কা শর্মা ও ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির কন্যা ভামিকা। তাঁদের সন্তানের জন্মে স্বাভাবিকভাবেই খুব খুশি হয়েছিলেন বিরাটের মা। কিন্তু নাতনিকে দেখে যেতে পারেননি অনুষ্কার শ্বশুর মশাই, অর্থাৎ বিরাটের বাবা। তাই নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন বিরাট। বলেছেন, “বাবা আমাকে খেলতে দেখে যেতে পারেননি। আমার মেয়েকে দেখে যেতে পারেননি। মা যখন ভামিকার দিকে তাকিয়ে থাকেন, আমি মায়ের চোখেমুখে আনন্দ দেখতে পাই। সেই আনন্দ আমি বাবার মুখেও দেখতে চেয়েছিলাম। বাবা বেঁচে থাকলে কী করতেন দেখতে পারলাম না।”

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

দীনেশ বিরাটকে অনুষ্কা সম্পর্কেও জিজ্ঞেস করেন, কীভাবে তাঁদের আলাপ হয়। বিরাট বলেন, “আমি সকলের সঙ্গে হাসি-মজা-ঠাট্টা করতে ভালবাসি, অনুষ্কার সঙ্গেও করেছি। অনুষ্কা হঠাৎ বলে ওঠে, সে এমন একজন মানুষকে দেখল, যে কিনা এমন ব্যাপার নিয়ে মজা করে যেটা ছোটবেলায় ঘটেছে। তারপর থেকেই আমাদের কানেকশন।” ২০১৭ সালে ইতালিতে বিয়ে করেন বিরাট-অনুষ্কা। তাঁদের আলাপ হয় ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময়।

আরও পড়ুনAkshay Kumar: দীপাবলিতে দর্শকদের জন্য দারুণ চমক নিয়ে আসতে চলেছেন অক্ষয় কুমার

Yash-Nusrat: ‘হবু মা’ পার্ক স্ট্রিটের রাস্তায়; নুসরতের স্যান্ডউইচ ক্রেভিং মেটাতে আগলে নিয়ে গেলেন যশ

Click on your DTH Provider to Add TV9 Bangla