Sushant Singh Rajput: সব ঠিক থেকেও জমেনি প্রেম, সুশান্তের জীবনে ভিলেন যখন করিনা

Bollywood Inside: ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেই সাক্ষাৎকারকে অস্ত্র করে নেটপাড়া একহাত নিয়েছিল করিনা কাপুরকে।

Sushant Singh Rajput: সব ঠিক থেকেও জমেনি প্রেম, সুশান্তের জীবনে ভিলেন যখন করিনা
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 4:17 PM

সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput), জীবনে একাধিক নায়িকার সঙ্গে পর্দায় জুটি বাঁধলেও ব্যক্তিগত জীবনে সম্পর্ক একাধিকবার উঁকি দিয়েও জমেনি সেভাবে। মৃত্যুর সাতদিন আগেই সামনে উঠে এসেছিল রিয়া চক্রবর্তীর সঙ্গে তাঁর বিচ্ছেদের খবর। ফলে সম্পর্ক নিয়ে যে তিনি ব্যক্তিগত জীবনে খুব একচা সুখী ছিলেন না, তা এক কথায় বলতে গেলে স্পষ্ট। অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে থাকার পর যখন বিচ্ছেদ হয়, একের পর এক প্রেম দেখা যায় সুশান্তের জীবনে। যার মধ্যে এক অন্যতম নাম হল সারা আলি খান। শোনা যায় তাঁদের ছবি কেদারনাথ-এর শুটিং চলাকালিন নাকি তাঁরা একে অন্যকে মন দিয়েছিলেন। তবে সেই প্রেম খুব বেশিদিন জমেনি। সারা আলি খান নাকি গোপনে সুশান্তের সঙ্গে ঘুরতেও গিয়েছিলেন। তবে সারার জীবনে এই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

কারণ কি? উত্তর দিয়েছিলেন খোদ সইফপত্নী করিনা কাপুর। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই খবর। এক সাক্ষাৎকারে সারা আলি খানের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন করিনা কাপুর। জানিয়েছিলেন, তিনি নিজেই নাকি সারা আলি খানকে উপদেশ দিয়েছিলেন, প্রথম ছবির অভিনেতার সঙ্গে সম্পর্কে না জড়াতে। তার জেরেই কি সুশান্তের থেকে শেষে মুখ ফিরিয়ে নিয়েছিলেন সারা আলি খান?

সেই উত্তর স্পষ্ট না হলেও সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পর চরম ট্রোল্ড হতে হয় করিনা কাপুরকে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেই সাক্ষাৎকারকে অস্ত্র করে নেটপাড়া একহাত নেয় করিনা কাপুরকে। স্পষ্টই মন্তব্য করেন, সুশান্ত সিং রাজপুত বহিরাগত বলেই কি এই উপদেশ? স্টারকিড সারাকে নিয়েও ওঠে নানা বিতর্ক মন্তব্য। সারা আলি খানের সেটাই ছিল প্রথম ছবি। তবে ছবি মুক্তির কিছুদিনের মধ্যেই সেই সম্পর্কের গুঞ্জন তলিয়ে যায়। সুশান্তের জীবনে আসে তখন কৃতি স্যানন ঝড়। যদিও কৃতি ও সুশান্তের বন্ডিং বরাবরই ছিল মজবুত।