Nysa Devgn: কবে এবং কার ছবিতে বলিউড ডেবিউ করবে অজয়-কাজলের কন্যা নাইসা? মুখ খুললেন তার বাবা…

Star Kid Debut: দিনদিন সে সুন্দরী হয়ে উঠছে নাইসা। আর অনুরাগীদের মনে প্রশ্ন জাগছে - কবে বলিউড ডেবিউ করবে নাইসা?

Nysa Devgn: কবে এবং কার ছবিতে বলিউড ডেবিউ করবে অজয়-কাজলের কন্যা নাইসা? মুখ খুললেন তার বাবা...
কন্যা নাইসার সঙ্গে অজয় দেবগণ।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2022 | 6:59 AM

দেখতে-দেখতে অনেক বড় হয়ে গিয়েছে কাজল এবং অজয় দেবগণের কন্যা নাইসা। বিদেশে লেখাপড়া করছে সে। কিছুদিন আগেও মায়ের পাশে-পাশে ঘুরত। ক্যামেরার লেন্স দেখলেই লুকিয়ে পড়ত। কিন্তু এখন কখনও প্যারিস, কখনও ভেনিসে পার্টি মুডে দেখা যায় নাইসাকে। দিনদিন সে সুন্দরী হয়ে উঠছে। আর অনুরাগীদের মনে প্রশ্ন জাগছে – কবে বলিউড ডেবিউ করবে নাইসা? বলিউডের ধারা লক্ষ্য করলে বোঝাই যায়, তারকা ও তাঁদের পরিবারের সদস্যরাই রাজত্ব করে সেখানে। যে কারণে ‘নেপোটিজ়ম’ শব্দটা খুব বেশিমাত্রায় ছড়িয়ে আছে বলিউড অন্দরের আনাচেকানাচে। নাইসাও যে তারকা সন্তান। ফলে সে যে অভিনয়েই আসবে, তা নিয়ে খুব বেশি দ্বিধা নেই অনুরাগীদের মনে। এবার তা নিয়ে মুখ খুললেন নাইসার বাবা অভিনেতা-পরিচালক-প্রযোজক অজয় দেবগণ।

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অজয়কে মেয়ে নাইসার কেরিয়ার নিয়ে প্রশ্ন করা হয়। তিনি বলেছেন, “আমার মেয়ে নাইসা এখন বিদেশে লেখাপড়া করছে। ও কবে কেরিয়ার শুরু কবে, ও আদৌ সিনেমায় কেরিয়ার করবে কি না, অভিনেত্রী হবে কি না, এ নিয়ে খোলাখুলিভাবে কিছুই জানায়নি আমাকে কিংবা কাজলকে। শুধু এটুকুই বলতে পারি, আমাদের মেয়ে যা করতে চাইবে, আমাদের তাতে কোনও আপত্তি থাকবে না।”

নিত্যদিন নাইসার পার্টি পিকস প্রকাশ্যে আসার কারণে অনেকেই নাইসার জীবনযাত্রা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাকে ট্রোলিংয়েরও শিকার হতে হয়েছে পার্টি করার জন্য। নাইসার নামের সঙ্গে যুক্ত হয়েছে ‘পার্টি অ্যানিম্যাল’ শব্দটিও। অজয়ের কথা অনুযায়ী, সে নেহাতই টিনএজার। লেখাপড়াই তার লক্ষ্য আপাতত।

একে-একে বলিউডে ডেবিউ করে ফেলেছেন এই প্রজন্মের অন্যান্য তারকা সন্তানরা। তালিকায় নাম রয়েছে শাহরুখের কন্যা সুহানা খান, চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে, সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া কাপুর। ওদিকে বনি কাপুরের ছোট মেয়ে খুশিও ডেবিউ করছে, অমিতাভের নাতি অগস্ত্যও তাই। নাইসার বলি-ডেবিউ সে ক্ষেত্রে বিশেষ নজরে নিঃসন্দেহে।