ভুতুকে নিয়ে চরম ট্রোলিং, মুখ খুলতেই ধেয়ে এল বিদ্রূপ…

Arshiya Mukherjee: বাংলায় 'ভুতু' এতটাই জনপ্রিয় হয়েছিল যে, বাংলায় শেষ হতেই হিন্দি ভাষায় তৈরি হয় ভুতু। বাংলা থেকে পাততাড়ি গুঁটিয়ে ভুতু চলে গিয়েছিল মুম্বইয়ে। তখনও সে অনেকটাই ছোট। এখন কী করছে ভুতু? পর্দা থেকে বিরতি নিয়ে লেখাপড়াটা শেষ করছে সে। কিন্তু সম্প্রতি হিন্দি ভাষায় কথা বলতে গিয়ে ভয়ানক ট্রোলের মুখে পড়েছে ভুতু।

ভুতুকে নিয়ে চরম ট্রোলিং, মুখ খুলতেই ধেয়ে এল বিদ্রূপ...
আরশিয়া মুখোপাধ্য়ায়।
Follow Us:
| Updated on: Apr 18, 2024 | 11:47 AM

২০১৪-১৫ সাল নাগাদ বাংলা সিরিয়ালে আবির্ভূত হয়েছিল এক ‘ভূত’। বাচ্চা ভূত। অপঘাতে মৃত্যু হয় তার। সিরিয়ালটির নাম ছিল ‘ভুতু’। অনেকে বলতেন, ইংরেজিতে তৈরি ভূত কার্টুন ক্যাসপারের সঙ্গে দারুণ মিল ছিল ভুতুর। চরিত্রটিতে অভিনয় করেছিলেন শিশুশিল্পী আরশিয়া মুখোপাধ্যায়। ‘ভুতু’ এতটাই জনপ্রিয় হয়েছিল যে, বাংলায় শেষ হতেই হিন্দি ভাষায় তৈরি হয় ভুতু। বাংলা থেকে পাততাড়ি গুঁটিয়ে ভুতু চলে গিয়েছিল মুম্বইয়ে। তখনও সে অনেকটাই ছোট। এখন কী করছে ভুতু? পর্দা থেকে বিরতি নিয়ে লেখাপড়াটা শেষ করছে সে। কিন্তু সম্প্রতি হিন্দি ভাষায় কথা বলতে গিয়ে ভয়ানক ট্রোলের মুখে পড়েছে ভুতু।

জন্মদিন ছিল আরশিয়ার দিদির। ১৬ এপ্রিল ছিল জন্মদিন। ১৭ তারিখ উদযাপন করা হয় জন্মদিনের। একটি ভিডিয়ো শেয়ার করেন আরশিয়া। সেই ভিডিয়োতে দিদির জন্মদিনে হিন্দি ভাষায় কথা বলতে দেখা যায় এই শিশুশিল্পীকে। হিন্দিতে কথা বলতে-বলতে বেশ বেগ পাচ্ছিল আরশিয়া। তার সেই দুর্দশা দেখে নেটিজ়েনরা কেউ-কেউ বলেছেন, “বাঙালি হয়ে বাংলা বলতে কি অসুবিধা, হিন্দি যখন আসে না?”

এই খবরটিও পড়ুন

কিন্তু অধিকাংশ নেটিজ়েনই ভুতুকে দেখে দারুণ খুশি। কেউ-কেউ বলেছেন, “এ কী ছোট্ট ভুতু নাকি!” কেউ বলেছেন, “তুই যে কেন বড় হলি রে…”। এক নেটিজ়েন আবার আরশিয়া এবং তাঁর দিদির মধ্যে পার্থক্য করতে পারছিলেন না ঠিক মতো। বলেছেন, “কে বোন, কে দিদি বোঝাই যাচ্ছে না।”

ভুতু, থুড়ি আরশিয়ার মা ভাস্বতী মুখোপাধ্য়ায় TV9 বাংলাকে বলেছিলেন, “আমার মেয়ে এখন লেখাপড়া করছে মন দিয়ে। ও এখনই সিরিয়াল করবে না। কিছুদিনের বিরতি নিয়েছে…”