Naga Chaitanya-Samantha: অনস্ক্রিনে নাগার প্রিয় নায়িকা কে? জবাব শুনলে অবাক হবেন

Naga Chaitanya-Samantha: অনস্ক্রিনে নাগার প্রিয় নায়িকা কে? জবাব শুনলে অবাক হবেন
পর্দায় সামান্থা ও নাগা।

এছাড়াও, দীপিকা ও আলিয়ার পারফরম্যান্স ভাল লাগে নাগার। সুযোগ পেলে তাঁদের সঙ্গে কাজ করতে চাইবেন নাগা।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 26, 2022 | 12:11 AM

সেরা অন-স্ক্রিন কেমিস্ট্রি কার সঙ্গে? নাগা চৈতন্য জবাবে বলেছেন, সামান্থা রুথ প্রভু। বলিউড হাঙ্গামা সংবাদ মাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে এমন কথাই জানিয়েছেন নাগা। বিয়ে ভেঙে গিয়েছে ঠিকই। কিন্তু শিল্পী হিসেবে একে-অপরের প্রতি একচুলও সম্মান নষ্ট করেননি কেউই।

‘মানাম’, ‘ইয়ে মায়া শেসাভে’, ‘অটোনগর সূর্য’র মতো একাধিক দক্ষিণী ছবিতে কাজ করেছেন সামান্থা-নাগা। ২০১০ সালে তাঁদের প্রথম দেখা হয় ‘ইয়ে মায়া শেসাভে’ ছবিতে। সেই থেকে বন্ধুত্ব, প্রেম। ২০১৭ সালে গোয়ায় বিরাট আয়োজন করে বিয়ে হয় তাঁদের। খ্রিস্ট মতেও বিয়ে করেন তাঁরা। ২০২১ সালের অক্টোবরে ঘোষণা করেন তাঁরা আর একসঙ্গে থাকবেন না কিছুতেই। এই খবরে তোলপাড় হয় গোটা দেশে।

সাক্ষাৎকারে নাগাকে জিজ্ঞেস করা হয়, কোন বলিউড অভিনেত্রীর সঙ্গে কাজ করতে আগ্রহী তিনি। উত্তরে জানিয়েছেন, দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট। বলেছেন, দীপিকা ও আলিয়ার পারফরম্যান্স ভাল লাগে তাঁর। ফলে সুযোগ পেলে তাঁদের সঙ্গে কাজ করতে চাইবেন নাগা।

গত সপ্তাহে ইনস্টাগ্রাম থেকে পোস্ট ডিলিট করেছেন সামান্থা। সেই পোস্ট, যেখান তাঁর ও নাগার বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন দু’জনে। তার পর থেকেই জল্পনা তুঙ্গে ওঠেছে। তা হলে কি মিলে যাচ্ছেন প্রাক্তনেরা? সেই উত্তর যদিও দেননি কেউই।

সম্প্রতি আরও একটি সাক্ষাৎকারে নাগা চৈতন্য জানিয়েছেন, পরিবারকে নিয়ে মিথ্য রটনা রটালে তিনি চুপ করে থাকবেন না। বাবা নাগার্জুনার মতো তিনি সেই পন্থাতেই বিশ্বাসী। সম্পর্ক ভেঙে যাওয়ার পরে স্বামীর দেওয়া ‘আক্কিনেনি’ পদবী সরিয়ে আগের পদবীতে ফিরে গিয়েছিলেন সামান্থা।

আরও পড়ুন: Sandhya Mukherjee-Padmashree: দেশ আমাকে ভালবাসে, পদ্মশ্রী হোক আর যে শ্রীই হোক, আমার কিছুই লাগবে না: সন্ধ্যা মুখোপাধ্যায়

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA