Cannes 2022: মাঝরাতে বিমানবন্দরে ঐশ্বর্য-অভিষেক-আরাধ্যা, কানের উদ্দেশে বিমান ধরলেন… ক্যামেরা দেখেই খুশির ঝলক

Aishwarya Rai Bachchan: অত রাতে পাপারাৎজ়ির ক্যামেরার সামনে এসে খুশি মনে পোজ় দেন। বিরক্তির লেশমাত্র ছিল না।

Cannes 2022: মাঝরাতে বিমানবন্দরে ঐশ্বর্য-অভিষেক-আরাধ্যা, কানের উদ্দেশে বিমান ধরলেন... ক্যামেরা দেখেই খুশির ঝলক
কান চলচ্চিত্র উৎসবে এসে পৌঁছলেন ঐশ্বর্য রাই বচ্চন, আরাধ্যা বচ্চন ও অমিতাভ বচ্চন।
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2022 | 9:23 AM

করোনায় আক্রান্ত হওয়ার কারণে এবছরের কানের রেড কার্পেটে দেখা যাবে না অক্ষয় কুমারকে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সেখানে পৌঁছে যাবেন ঐশ্বর্য রাই বচ্চন। তিনি একা নন। সঙ্গে রয়েছেন স্বামী অভিনেতা অভিষেক বচ্চন ও কন্যা আরাধ্যা বচ্চন। এক্কেবারে ঘরোয়া ঐশ্বর্য। স্বামী-কন্যাকে নিয়ে যাচ্ছেন বহু চর্চিত ও প্রশংসিত চলচ্চিত্র উৎসবে। ২০২২ সালের ৭৫তম কান চলচ্চিত্র উৎসবে ফের লাল কার্পেটের শোভা বাড়াবেন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য। নিসের ভারতীয় প্যাভিলিনে থাকবেন অ্যাশ। ফ্রান্সের মেডিটেরেনিয়ান কোস্টের কান শহরেই এখন হতে চলেছে ঐশ্বর্যদের ঠিকানা। কানের উদ্দেশে রওনা হওয়া আগে মুম্বই বিমানবন্দরে দেখা গেল তাঁদের। কালো পোশাক পরেছিলেন অ্যাশ। গোলাপি সোয়েট শার্টে দেখা মেলে তাঁর কন্যা আরাধ্যার। মাথায় লাল তিলক কেটে, হলুদ ফ্রেমের চশমা পরে নীল সোয়েট শার্টে পাশে ছিলেন অভিষেকও। ছিল তাঁদের কানের ফ্লাইট। গতকাল (১৬.০৫.২০২২) মাঝরাতে বিমানবন্দরে পাপারাৎজ়ির ক্যামেরা এড়িয়ে যেতে পারেননি বচ্চন পরিবারের এই তিন সদস্য।

কানে যাচ্ছেন ঐশ্বর্যরা। ভারতীয় বিনোদন জগতের প্রতিনিধিত্ব করবেন তিনি ও অভিষেক। অ্যাশের ঠোঁটে লেগে ছিল আনন্দের স্মাইল। সেই প্রফুল্লভাব দেখা যায় আরাধ্যা ও অভিষেকের হাসিতেও। অত রাতে পাপারাৎজ়ির ক্যামেরার সামনে এসে খুশি মনে পোজ় দেন তিনজনেই। কারও মধ্যে বিরক্তির লেশমাত্র ছিল না। কেনই বা থাকবে? এত সুন্দর অনুষ্ঠানের অংশ হচ্ছেন তিনজন। কত আনন্দের কথা!

এবার কানের জুরিতে রয়েছে দীপিকা পাড়ুকোন। যাচ্ছেন এ আর রহমান, নওয়াজ়উদ্দিন সিদ্দিকি, আর মাধবন, নয়নতারা, পূজা হেগরের মতো তারকারা। বাংলা থেকে ‘মানিকবাবুর মেঘ’ ছবিটি দেখা হবে কানে। বাঙালি পরিচালক অনীক চৌধুরীর ‘দ্য টেল অফ স্যান্টা অ্যান্ড হিজ় মথ’ দেখানো হবে কানের মার্কেট বিভাগে। মিলিয়ে কান এবং ভারতময়!