Alivia Sarkar: ‘আজ ঠোঁটের কোলাজ, থামালো কাজ’, কার জন্য গাইলেন অলিভিয়া?

Alivia Sarkar: এক সময় দীর্ঘ প্রেমের সম্পর্কে ছিলেন তিনি। পরে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। এ প্রসঙ্গে TV9 বাংলাকে আগেই অলিভিয়া বলেছিলেন, “আমার ১০ বছরের বন্ধুত্ব ছিল। প্রেম ছিল তিন বছরের।”

Alivia Sarkar: ‘আজ ঠোঁটের কোলাজ, থামালো কাজ’, কার জন্য গাইলেন অলিভিয়া?
অলিভিয়া সরকার। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 3:03 PM

‘আজ ঠোঁটের কোলাজ, থামালো কাজ…।’ একমনে গান গাইছেন তিনি। অর্থাৎ অভিনেত্রী অলিভিয়া সরকার। ইনস্টাগ্রামে শনিবার নিজের গানের ভিডিয়ো পোস্ট করেছেন তিনি।

এটি বিখ্যাত একটি গান। অনেকেই শুনেছেন। কিন্তু এই গানের মাধ্যমে কাউকে কি পরোক্ষে বার্তা দিতে চাইলেন অলিভিয়া? না! সে বিষয়ে যদিও সরাসরি কোনও মন্তব্য করেননি তিনি। ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রশিক্ষণপ্রাপ্ত গায়িকা নই। আবেগে উদ্বুদ্ধ হলাম…।’ এর পর একটি লভ ইমোজিও দিয়েছেন তিনি। আর ইমোশন অর্থাৎ আবেগের কথা লেখাতেই দর্শক মনে কৌতূহল তৈরি হয়েছে।

এক সময় দীর্ঘ প্রেমের সম্পর্কে ছিলেন তিনি। পরে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। এ প্রসঙ্গে TV9 বাংলাকে আগেই অলিভিয়া বলেছিলেন, “আমার ১০ বছরের বন্ধুত্ব ছিল। প্রেম ছিল তিন বছরের।”

View this post on Instagram

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

যখন প্রেমের সম্পর্কে ছিলেন তখন কি তাঁর উপর জোর করে কিছু চাপিয়ে দেওয়া হত? অলিভিয়া শেয়ার করেছিলেন, “অনেকে বলেন কন্ট্রোলড ফিল করছি। মনে হচ্ছে বেঁধে রাখছে আমাকে। কোথায় যাচ্ছি, কেন যাচ্ছি, কেন বলব? আমার মনে হয়, এই প্রশ্নগুলো জানতে চাওয়ার জন্য করেছি, এমন নয়। এটা নর্মাল। এটা প্রায়োরিটি। এটা সিম্পল ভাবে দেখা হোক না। দীর্ঘদিন সম্পর্কে থাকা মানে ফ্রিডম কেড়ে নিল, এমন নয়।”

যে সম্পর্ক এক সময় তাঁর প্রায়োরিটি ছিল, আজ অলিভিয়ার কাছে ছবিটা একেবারেই আলাদা। তিনি বলেছিলেন, “বয়সের সঙ্গে সঙ্গে প্রায়োরিটি চেঞ্জ হয়। পছন্দ পাল্টায়। খুব ন্যাচারাল। হিউম্যান রেভোলিউশন লাইক আ রিভার। স্ট্যাগনেন্ট থাকতে পারে না। যদি সম্পর্কে মনে হয় সাফোকেটেড, তা হলে আলাদা কথা। যদি অভিমান করলে রেউ রাগ না ভাঙায়, সামনের মানুষটাও রাগ করে বসে থাকে। যদি দেখা যায়, অভিমান ভাঙানোর কেউ নেই, যাকে ভালবাসলাম, সেই আমাকে সব দোষ দিচ্ছে। সেটা টক্সিক।”

দীর্ঘ বন্ধুত্ব এবং প্রেমের সম্পর্ক থেকে বেরিয়ে এসে অনেক পরিণত হয়েছেন অলিভিয়া। তিনি শেয়ার করেছিলেন, “আমি এখন আর রাগ করি না। রাগ করা ছেড়ে দিয়েছি। এই পরিবর্তন আমার হয়েছে। আই ক্যান এক্সপ্রেস, এক্সপ্লোর মাইসেল্ফ মোর। এক বছর হয়ে গিয়েছে ওই সম্পর্ক থেকে বেরিয়ে গিয়েছি। নিজের মতো ভাল আছি আমি।”

‘জয়ী’ অলিভিয়ার শেষ ধারাবাহিক। এক সময় ‘মিলন তিথি’, ‘ভুতু’, ‘ঝাঁজ লবঙ্গ ফুল’ একসঙ্গে চলেছে, অল্টারনেট ডে তে শুটিং করেছিলেন। ফের টেলিভিশনে কাজ শুরু করতে চান বলেও জানিয়েছিলেন। এর মধ্যে কি ব্যক্তি জীবনে নতুন করে প্রেমে পড়লেন তিনি?

আরও পড়ুন, Shilpa Shetty: ‘ভুল সিদ্ধান্ত’, ‘নতুন করে শুরু’র ভাবনা শিল্পার!

আরও পড়ুন, Dance Bangla Dance: ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে রিইউনিয়ন, কারা উপস্থিত থাকছেন?